Adsence new update (এডসেন্স এর নতুন আপডেট )

Adsence new update 

Adsence নতুন আপডেট এর জেরে YouTube, blogge, website জারা কাজ করে তারা এখন বিপাকে পড়ে গেছে ।নতুন নতুন ছতে update দিচ্ছে adsence, এই নিয়ে জল্পনা তুঙ্গে সোশ্যাল মিডিয়া তে।এই বছরে 2018 পর পর আপডেট দিয়ে য়াচ্ছে


YouTube update 2018
Adsence update সাথে সাথে YouTube এর ও নতুন নতুন আপডেট পাওয়া য়াচ্ছে।YouTube আপডেট জেরে নতুন ইউটুবার রা এর ভয়ঙ্কর শিকার হচ্ছে ।এই অভিযোগ গুলি ইউটুবার রা তারা তাদের ভিডিও গুলিতে য়থায়থ ভাবে প্রতিক্রিয়া য়ানাচ্ছে।

YouTube new update 2018
আমরা সবাই দেখেছি য়ে 2018 এর প্রথমের দিকে আপডেট ছিলো য়ে য়ারা নতুন YouTube channel তৈরি করেছেন তাদের এক হাজার subscribe ও 24000 মিনিট পুরন করতে হবে।অর্থাত 1000 subscribe and 4000 ঘন্টা ।
এই update টি পাওয়ার সাথে সাথে অনেক ইউটুবার রা তাড়াতাড়ি তারা 1000 subscribe ও 4000 ঘন্টা পুরন করে ফেলেছে ।একটা আশ্চর্যর বিষয় জে এদের ইউটুবে এখনো monetize on হচ্ছে না ।য়াদের monetize on হচ্ছে কিন্তু পরে অতিরিক্ত ctr বেড়ে জাওয়ার কারণে আবার monetize বন্ধ করে ফেলেছে ।

Adsence problem 2018
আমরা সবাই দেখেছি য়ে YouTube earning adsence আর দেখাচলছে না ।এটা সবার ক্ষেএ হচ্ছে না ।আবার YouTube studio তে ডলার $ আর নেই সেটা এখন  £ এই সিম্বল টি দে খাচ্ছে ।আপনার ও আমার দেখছি  পরে কি হবে? 
Previous
Next Post »