প্রধানমন্ত্রী আবাস যোজনা লিস্ট 2020 | pradhan mantri awas yojana list 2020

প্রধানমন্ত্রী আবাস যোজনা লিস্ট 2020: আপনাকে দেখতে চাইছেন প্রধানমন্ত্রী আবাস যোজনার নতুন লিস্ট যেটা এ পর্যন্ত কেউ আপনাকে বলতে পারেনি, আপনারা আমার এই সাইটের মাধ্যমে জানতে পারবেন প্রধানমন্ত্রী আবাস যোজনা গ্রামীণ 2020
প্রধানমন্ত্রী আবাস যোজনার

              
প্রধানমন্ত্রী আবাস যোজনার নতুন লিস্ট 2020
প্রধানমন্ত্রী আবাস যোজনার লিস্ট আপনারা অনলাইনে দেখার জন্য অনেক চেষ্টা করেছেন, কিন্তু আপনারা দেখার জন্য অনেক কষ্ট করেছেন। pradhan mantri awas yojana 2020 কিন্তু প্রধানমন্ত্রী আবাস যোজনার নতুন লিস্ট তৈরি হয়েছে সেটা এই আর্টিকেল এর মাধ্যমে আপনার মত বাড়িতে বসে প্রধানমন্ত্রী আবাস যোজনার সম্পূর্ণ লিস্ট নিজের মোবাইল থেকে পেতে পারেন।
pradhan mantri awas yojana gramin
আপনাকে প্রথমে যেকোনো ব্রাউজার টি ওপেন করে নিতে হবে। তারপর সার্চ বার তে টাইপ করুন pmayg.nic.in সার্চ করবেন।
pradhan mantri awas yojana 2020 list
আপনার কাছে প্রধানমন্ত্রী আবাস যোজনা অফিশিয়াল সাইট ওপেন হয়ে যাবে। সেখানে গিয়ে একটু নিচের দিকে দেখতে পাবেন ব্রেকিং নিউজ বলে একটা অপশন। pradhan mantri awas yojana online form 2020 ব্রেকিং নিউজ কিছুক্ষণ অপেক্ষা করবেন অপেক্ষা করার পর দেখতে পাবেন আপনার কাছে ক্লিক নাও বলে একটা অপশন আছে ওইখানে ক্লিক করে দিবেন।
            👉এই খানে ক্লিক করে দেখুন 👈
প্রধানমন্ত্রী আবাস যোজনার আবেদন করতে দেখুন
আপনার কাছে নতুন একটি পেজ ওপেন হয়ে যাবে ।সেই পেইজে আপনার স্টেট প্রথমে সিলেক্ট করবেন ।তারপরে আমার একটা অপশন আসবে । pradhan mantri awas yojana 2020-2019 listওখানে গিয়ে আপনার জেলা সিলেক্ট করে নেবেন। তারপরে যেটা আপনাকে আপনাদের থানাটা রয়েছে ওই থানার ওয়ান টু বলে একটা ভাগ থাকে, ওয়ান হলে ওয়ান টাইপ করবেন না হলে 2 আপনার কাছে অপশন চলে আসবে ওটাকে ক্লিক করবেন । তারপর আপনার কাছে আমি একটা অপশন চলে আসবে আমার আপনাদের অঞ্চল সিলেক্ট করার জন্য বলবে তো আপনাদের অঞ্চলটা সিলেক্ট করে দেবেন।  নিচের দিকে একটু আসবেন ।
pradhan mantri awas yojana 2020 new list  নিচের দিকে এলে আপনারা দেখতে পাবেন একটা ক্যাপচা যেমন 6 + 3 বা 9 + 15 এরকমভাবে কিছু আসবে যেটা উত্তর হবে ওইটা বসিয়ে go করে দিবেন। তারপর আপনার কাছে পুরো লিস্ট টা চলে আসবে ।আপনারা লিস্ট টা কে পড়তে পারেন এবং দেখে আপনার প্রধানমন্ত্রী আবাস যোজনা নাম আছে কিনা সম্পূর্ণ নথিপত্র আপনারা দেখতে পারেন এবং পিডিএফ ফাইল ডাউনলোড করার একটা অপশন দিয়ে রেখেছে, চাইলে আপনারা পুরো পিডিএফ ফাইলটি ডাউনলোড করতে পারে।
pradhan mantri awas yojana status
যদি আপনারা নাম খুঁজে পাচ্ছেন । তাহলে যেখানে সার্চ বার আছে, তার সাইটে দেখতে পাবেন ফ্রি ডট রয়েছে ওই খান থেকে ক্লিক করে ফাইন পেজ বলে আসবে ওই ফাইল পেইজে ক্লিক করে আপনি যে নামে খুজতে চাইছেন, সেই নামটা ওখানে টাইপ করবেন। যেই নামে খুঁজছেন সেই নামে যত ব্যক্তি রয়েছে সেই ব্যক্তির প্রধানমন্ত্রী আবাস যোজনা সমস্ত ডিটেল চলে আসবে ।আশা করি আপনারা বুঝতে পেরেছেন। যদি আর্টিকেলটি খুব ভালো লাগে তাহলে আপনারা শেয়ার করতে পারেন।




Previous
Next Post »

16 মন্তব্য(গুলি)

Click here for মন্তব্য(গুলি)
Unknown
admin
২১ জুন, ২০২০ ৬:৩৪ PM ×

আমার দের দয়া করে যদি একটা ঘর দেন তাহলে ঘুব আমার দের উপর গার হয় কারন
ঝর-জল- বৃষ্টির কারণে আমাদের ঘরের দেওয়াল পরে গেছে
তাই সরকারের কাছে
আমাদের বিনীত আবেদন এই যে
আমি বোহার১গ্রামপশ্চায়েত এর অধীনে রুকাশ পুর গ্ৰামের বাসিন্দা আমি নুপুর রায়
পিতার নাম ঈশর মহানন্দ রায়
আপনার কাছে আমার একান্ত অনুরোধ যে দয়া করে একটা ঘর দিন
ইতি
রুকাশপুর গ্ৰামের বাসিন্দা নুপু্র রায়

Reply
avatar
Unknown
admin
২৯ জুলাই, ২০২০ ৭:২২ AM ×

আমাদের বাড়ি এর খুব প্রয়োজন আছে বিদ্যুৎ কুমার দত্ত ,bhagaldigh ,joypur ,বাঁকুড়া

Reply
avatar
Unknown
admin
৩১ জুলাই, ২০২০ ১২:০৯ PM ×

Aamar Bari nai please aamar Katha ta ku sono

Reply
avatar
Unknown
admin
৬ আগস্ট, ২০২০ ৩:৪৬ AM ×

মহাশয়, আমার নাম অজিত গায়েন। আমার বারির খুবই খারাপ অবস্থা যে কোনো সময়ে বারিটি ভেঙ্গে পরে যাবে। নতুন বারির জন্য সুব্যবস্থা করবেন। (Hetia, Joypur, Bankura)

Reply
avatar
Unknown
admin
১০ আগস্ট, ২০২০ ৭:৫৯ PM ×

আমফানে আমার ঘরভেঙে গেছে বিডিওকে জানিয়েও কিছু হয়নি

Reply
avatar
Unknown
admin
২৭ আগস্ট, ২০২০ ১২:৫৮ AM ×

আমি খুব গরীব আমার একটা বাড়ি চাই

Reply
avatar
Unknown
admin
১৯ অক্টোবর, ২০২০ ১২:১৬ AM ×

আমি খুব অসহায় ও দরিদ্র পরিবারের ছেলে। আমার বাড়ী ভেঙ্গে গেছে তাই নতুন বাড়ীর জন্য অনুরোধ করছি। আমার নাম সুরজিৎ গিরি বাড়ী গঙ্গাসাগর-বিষ্ণুপুর

Reply
avatar