Huawei Enjoy 9S launching on March 25, হুয়াওয়েই 25 শে মার্চ লঞ্চে 9এস লঞ্চ করছে, নতুন রেন্ডার এবং স্পেসিফিকেশন আনুষ্ঠানিকভাবে লঞ্চের আগে লিক হয়েছে

হুয়াওয়েই 25শে মার্চ লঞ্চে 9এস লঞ্চ করছে, নতুন রেন্ডার এবং স্পেসিফিকেশন আনুষ্ঠানিকভাবে লঞ্চের আগে লিক হয়েছে

হুয়াওয়ে ম্যাপ 9 এসটি 25 শে মার্চ চালু হবে এবং স্মার্টফোনের পক্ষ থেকে আরেকটি মধ্যম পরিসীমা প্রস্তাব করা হবে বলে আশা করা হচ্ছে, হুয়াউই ম্যাপ 9 এসটি একটি নতুন লিকের আওতায় পড়েছে যা স্মার্টফোনের অভিযোজিত কিছু মূল বৈশিষ্ট্যগুলি সহ দেখায়। । অপরদিকে, 9 ইয়েও এবং হুয়াওয়ে এম 5 ট্যাবলেটটিও হুয়াওয়ে ম্যাপ 9 এস এর পাশাপাশি চালু হওয়ার সম্ভাবনা রয়েছে।

মাইসমার্টপ্রাইসের একটি প্রতিবেদন অনুসারে, হুয়াওয়ে মেসেজ 9 এস রেন্ডারগুলি প্রকাশ করে যে স্মার্টফোনটি কালো, নীল, গ্রেডিয়েন্ট নীল এবং লাল রঙের বিকল্পগুলিতে চালু হবে, তবে এর কিছু হাইলাইট বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি LED ফ্ল্যাশ এবং জলাধারের সাথে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অন্তর্ভুক্ত থাকবে। খাঁজ প্রদর্শন নকশা, যেখানে খাঁজ সামনে ক্যামেরা সেন্সর বাড়িতে হবে। তাছাড়া, হুয়াউই 9 ম ছবিগুলি উপভোগ করে দেখায় যে বায়োমেট্রিক্সের পিছনে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে।

স্পেসিফিকেশনগুলি মাইসমার্টপ্রাইসের প্রতিবেদন থেকে জানা যায় যে হুয়াওয়ে 9 মঞ্চে উপভোগ করতে পারে 6.21 ইঞ্চি FHD + (1080x2340 পিক্সেল) ডিসপ্লে এবং এটি হাইডিলিকন কিরিন 710 এসওসি দ্বারা চালিত হবে যা 4 গিগাবাইট র্যাম এবং 64 গিগাবাইট ইনবিল্ট স্টোরেজ । অভ্যন্তরীণ সঞ্চয়স্থানটি মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে 512GB পর্যন্ত প্রসারিতযোগ্য হবে। অন্যদিকে, পূর্ববর্তী একটি রিপোর্টে বলা হয়েছে যে স্মার্টফোনটির 128 গিগাবাইট স্টোরেজ সংস্করণ থাকবে, যখন হুয়াওয়ে মেসেজ 9 এস এন্ড্রয়েড 9.0 পাইকে ইএমयूআই 9.0 দিয়ে শীর্ষে চালাবে

অপটিক্সের জন্য, হুয়ায়েই উপভোগ করুন 9 এসটি 24 মেগাপিক্সেল + 16 মেগাপিক্সেল (ওয়াইড এঙ্গেল) + 2 মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সামনে রেখে সামনে থাকবে বলে আশা করা হচ্ছে, এতে 8 মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর থাকতে পারে। পুরো প্যাকেজটি 3,400 এমএএইচ ব্যাটারির দ্বারা সমর্থিত হবে।
Previous
Next Post »