BigRock and godaddy domain Offer price list

BigRock and godaddy domain Offer price list 


বর্তমান বাজারে সবাই কিন্তু হোস্টিং বা ডোমেইন  কিনতে চাই। ডোমেইন কিনতে চায় তো কোথায় কিভাবে ভালোভাবে হোস্টিং বা ডোমেইন পাওয়া যায়। আমি এই ব্লগের মাধ্যমে সবাইকে বলব। আপনারা যেখানে পারেন হোস্টিং কিংবা ডোমেইন কিনুন, তো সবাই চাইলে একটু সস্তা দামের হোস্টিং কিং বা ডোমেইন কেনার টপ রেঙ্ক ডোমেইন,হোস্টিং আমাদের সাইড রয়েছে।

 Godady বা Bigrock সাইট রয়েছে সবচেয়ে বেস্ট হোস্টিং এবং ডোমেইন এর জন্য বিখ্যাত। আমাদের ইন্ডিয়ার মধ্যে সবচেয়ে নাম্বার ওয়ান। BigRock এবং Godady গতিতে দুটোর মধ্যে কম্প্রোমাইজ করলে সব সময় দেখা জায়। এই সাইটের সব সময় দাম কম। মানে হোস্টিং বলুন কিংবা ডোমেইন বলুন দুটোতেই দাম কম।যদি বিক্রয় দেখা যায় কিছু দাম বেশি হয়।

কেমন বেশি হয় ধরুন Godady তে 199 টাকার .in হয় তাহলে BigRock তে 449 পাওয়া যায়। যদি ডট কম ডোমেইন কিনতে যাও এখানে নেবে 299 টাকা কিংবা 300 নিয়মিত। কিন্তু দেখা যায় যে ডোমেইন যখন আমরা রেনুয়াল করি তখন কিন্তু একটা প্রবলেম আছে তখন অমর একটু বেশি দেখি । সবচেয়ে দাম বেশি কিন্তু কি করে অনেকটা দাম কম হয়। দেখতে গেলে তো আপনি যদি চাইছেন যে আমার এই ডোমেইন টা অনেকদিন থাকবে তাহলে আপনি BigRock ব্যবহার করুন। কনফার্ম বলতে পারি আপনারা Bigrock থেকে কেনা উচিত। আর যদি বলুন যে এক বছরের মধ্যে আমি এটাকে বন্ধ করে দেবে,তারপরে কাজ করব না তাহলে কিন্তু আপনাকে নিতে হবে Godady তে কেনার চেস্টা করুন।


 হোস্টিং এ ব্যাপারটা দেখেন সেম টু সেম। হোস্টিং এরকমভাবে কিন্তু প্রথম মাসে নেবে বা প্রথম বছরের জন্য এক বছরের জন্য যখন হোস্টিং নেবে,তখন আমি এরকম ভাবে আপনাদের চার্জ করতে থাকবে। এক বছরের কমপ্লিট হয়ে জায়ার পর তারপরে পরে আপনার হোস্টিং এর দাম তা অটোমেটিক বেশি টাকা নেওয়া হয়।  যদি দেখা যায় তো একটা সামান্য কিছু দাম বেশি। তারপর প্রায় সব সেম নেয় টাকা।

Godadyলিস্ট দেখুন



Previous
Next Post »