Jio GigaFiber Broadband, Home TV and telephone মাত্র 600 এক মাসে

Jio GigaFiber Broadband, Home TV and telephone মাত্র 600 এক মাসে 


Jio Giga fiber বাণিজ্যিক প্রবর্তনের জন্য অপেক্ষা করছে। এবং এটি সম্ভবত কয়েক সপ্তাহের মধ্যে শীঘ্রই Jio Giga fiber চালু করা হচ্ছে বলে জানিয়েছেন Jio company।

এখন Jio Giga fiber প্রবর্তনের আগে আপনি এটির জন্য অপেক্ষায় আর নয়। এখানে Reliance jio Giga fiber সম্পর্কে গুরুত্বপূর্ণ যে তথ্য গুলি সংক্ষিপ্ত বর্ণনা  রয়েছে। Jio Giga fiber offer সম্পর্কে জানা এমন গুরুত্বপূর্ণ কিছু জানতে আপনি jio Giga fiber store মাধ্যমে দ্রুত তথ্য জানতে পারেন।

যদিও jio Giga fiber টি চালু করা সম্ভব হয় নি, এটি ইতিমধ্যে কয়েক হাজার ভারতের শহরগুলিতে হাজার হাজার এলাকা ইতিমধ্যে পাওয়া যাবে বলে Jio থেকে খবর পেয়েছে। বর্তমানে jio Giga fiber Reliance প্রিভিউ অফারের অংশ হিসাবে উপলব্ধ করেছে ভারতের জনগণ। এটি বিনামূল্যে কারণে এটি এখনই মানুষ উৎসাহি।

 এর আগাম বার্তা অনুসারে আপনি কোন Offer  বেছে নেবেন তার উপর নির্ভর করে। প্রথম Offer 50 MBPS পর্যন্ত বা 100 MBPS পর্যন্ত গতি দেবে। প্রতি মাসে 1100 GB বেশি ডাটা সীমা রয়েছে। প্রিভিউ অফারটি 3 মাসের জন্য। তবে এখনই আপনি মনে করতে পারেন যে আগের Jio Giga fiber offer টি চলতে থাকবে যতক্ষণ বাণিজ্যিকভাবে চালু না হয়।

বর্তমানে আগে থেকে দুটি offer জানানো আছে। প্রথম অফারে আপনি MRP 4500 টাকা ফেরতযোগ্য নিরাপত্তা আমানত প্রদান করতে হবে এবং 100 MBPS স্পিড এবং dull band Router WI FI সাথে Jio Giga fiber সংযোগ পাবেন। অন্যান্য অফার, যেখানে গ্রাহকরা MRP 2500 টাকা জমা করলে 50 MBPS স্পিড এবং one brand WI FI Router সরবরাহ করবে বলে জানিয়েছেন Reliance কোম্পানি।

 Jio jiga fiver আগের অফার মাথায় রেখে শুধুমাত্র সেই স্থানেই পাওয়া যাবে যেখানে Jio Giga fiber লাইন স্থাপন করা হয়েছে এবং পরিষেবাটি সক্রিয় করা হয়েছে। যদি এটি আপনার এলাকায় পাওয়া যায় তবে কল করুন Jio costomar cear তে এবং আপনি এক বা দুই দিনের মধ্যে GigaFiber পাবেন।

যতদূর GigaFiber আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে, এটি জুলাই মাসের মাঝামাঝি Reliance  এজিএমে অনুষ্ঠিত হবে। Jio 4G সেবাটিও চালু হয়েছে এবং একই মিল রয়েছে যেখানে Jio phone  এবং Jio phone 2 এর বাণিজ্যিক উদ্বোধনও একই রকম।
 GigaFiber পাশাপাশি Reliance একটি ওয়্যার্ড telephone সার্ভিস চালু করবে। কিছুটা DTH সেবা চালু করবে যা Jio Home TV নামে পরিচিত। মূলত GigaFiber পরিকল্পনাটি jio ব্যবহারকারীদের জন্য একটি যৌথ তিনটি সেবা পরিকল্পনা করা হবে।

 বর্তমানে Jio GigaFiber দাম কত হতে পারে তার কোনও নির্দিষ্ট বিবরণ নেই। তবে সম্ভবত 50 MBPS গতির সাথে সংযোগের জন্য এটি MRP 600 টাকা থেকে শুরু হতে পারে। 100 MBPS speed এর সাথে সংযোগ করলে MRP 1000 টাকা কাছাকাছি হতে পারে। এমনও হতেপারে প্রায় 800 টাকা থেকে 900 হতে পারে। কারণ আমরা আশা করি Jio ও Airtel এবং অন্যান্যদের দামে কমিয়ে আনবে বলে ধারণা করা হয়।
(আরো বেশী জানুন ক্লিক করে )
Previous
Next Post »