Truecaller updat Voice VoIP Calling Feature Launched

Truecaller updat Voice VoIP Calling Feature Launched

Truecaller voip পরীক্ষার জন্য এই মাসের শুরুতে তার Premium গ্রাহকদের জন্য Calling পরিষেবাটি পরীক্ষা করে দেখেছিল। আসলে এটা ভয়েস ওভার ইন্টারনেট প্রোটোকল বলে জানিয়েছেন truecaller,  যা ব্যবহারকারীদের মোবাইল ডেটা বা Wi-Fi নেটওয়ার্কে Voice calle করতে পারবে। Truecaller এখন আনুষ্ঠানিকভাবে Applying অ্যাপের VOIP calling বৈশিষ্ট্য ঘোষণা করেছে । Truecaller voice calling নামে পরিচিত হবে। Application truecaller voice বোতামের জন্য ধন্যবাদ। ব্যবহারকারীরা একই প্ল্যাটফর্মের মাধ্যমে তাদের Mobile data বা Wi-Fi নেটওয়ার্কে ভয়েস কল করতে পারেন। Teuecaller voip Calling বৈশিষ্ট্যটি এখন স্ট্যাজড পদ্ধতিতে চালু করা হচ্ছে বলে জানিয়েছেন কোপ্রানী।  শীঘ্র Android smartphone সমস্ত Truecaller application আপডেট বা ব্যবহারকারীদের কাছে উপলব্ধ করা হবে।

কোম্পানি দাবি করে যে Truecaller Voice ব্যবহারকারীদের 'বিনামূল্যে, উচ্চ মানের (HD), কম বিলম্বিত' VoIP কলগুলি করতে দেবে।  দ্রুত Mobile data বা Wi-Fi নেটওয়ার্কের সাথে সংযুক্ত হবে। সুবিধার জন্য, Truecaller voice শর্টকাট কল লোগ, SMS in box, যোগাযোগের প্রোফাইল এবং কল স্ক্রিনের মতো Application গুলোকে সংজোগ স্থাপনা করা হয়েছে।

গত সপ্তাহে যখন এই বৈশিষ্ট্যটি পরীক্ষা করা হয়েছিল, তখন এটি Truecaller premium  গ্রাহকদের কাছে সীমাবদ্ধ রাখা হয়েছিল। কিন্তু এখন মনে হচ্ছে যে Truecaller voice সমস্ত Truecaller application ব্যবহারকারীদের মোবাইল ইকোসিস্টেমের Android মাধ্যমে উপলব্ধ করা হবে। একটি অফিসিয়াল প্রেস রিলিজে, Truecaller প্রকাশ করেছেন যে 2016 সালের 10 জুন  Truecaller voice টি রোলআউট শুরু হয়েছে এবং এটি বর্তমানে আগে য়াওযার কথা চলছে।

তাই, যদি আপনার Android ফোনটিতে Truecaller অ্যাপ্লিকেশনটি ইনস্টল থাকো এবং Truecaller voice shortcut দেখতে না পান তবে নিশ্চিত হোন যে এটি শীঘ্রই আসবে। এছাড়াও, বৈশিষ্ট্যটির জন্য একটি Truecaller Premium বা Premium Gold সাবস্ক্রিপশন প্রয়োজন হবে না কারণ এটি Android এ সমস্ত Truecaller ব্যবহারকারীদের জন্য উপলব্ধ করা হবে। আমরা Truecaller থেকে নিশ্চিতকরণ পেয়েছি যে VoIP কলিং বৈশিষ্ট্যটি অ্যাপ এর iOS সংস্করণেও উপায় নিয়ে আসবে। Truecaller বলছে এটি "কয়েক সপ্তাহের মধ্যে" iOS এর জন্য সমর্থন যোগ করবে।

আমরা আমাদের ব্যবহারকারীদের জন্য একটি সম্পূর্ণ যোগাযোগ স্যুট তৈরির জন্য কাজ করছি এবং Voice calling এই মিশনের সাথে পরবর্তী পদক্ষেপ হিসাবে পরবর্তী পদক্ষেপ নিয়ে এগিয়ে যাবে। "এক বিবৃতিতে, ট্রুকলারের VP product Rishi Jhunjhun wala বলেন," এই সংহতকরণের মাধ্যমে আমরা আশা করছি কার্যকরভাবে একটি শেষ-থেকে-শেষ যোগাযোগ অভিজ্ঞতা সরবরাহ করতে, যেখানে ব্যবহারকারীরা Free phone call করতে, SMS, Chat করতে, SMS filter করতে, Spamming block করতে এবং এমনকি Online payment করতে পারে, সমস্তই কিছু একটি Application এ ব্যবহার করতে পারেন বলে জানিয়েছেন truecaller voice caling।


Previous
Next Post »