Ads

রানু মন্ডলের মতো অজানা ব্যক্তি ভায়রাল | Unknown person is as viral as Ranu Mandal


Unknown person is as viral as Ranu Mandal-রানু মন্ডলের মতো অজানা ব্যক্তি তিনি কিশোর কুমারের কণ্ঠে গান করে আজ শোশ্যল মিডিয়া তে ভাইরাল। অজানা ব্যক্তি গলায় অসাধারন ভিডিও Song বড় মঞ্চে কি ভায়রাল হবে।

রানু মন্ডলেরগানে সবাই মুগ্ধ কিন্তু অজানা ব্যক্তি কি সোশ্যাল মিডিয়া ভায়রাল হয়ে সবার মনে জায়গা করতে পারবে ? অজানা ব্যক্তি তিনি কিশোর কুমারের গান অসাধারণ ভাবে গাইতে পারেন। কিশোর কুমারের (ও মেরে দিল কি চেন) এই গান গেয়ে Facebook ও YouTube তে ভায়রাল হয়েছে।

অজানা ব্যক্তি তিনি একজন ভারসাম্যহীন পাগল বলে রাস্তায় রাস্তায় কিশোর কুমারের গান করে ঘুরে বেড়ায়। অজানা ব্যক্তি কোন সঠিক ঠিকানা নেই, তাই তিনি এক জায়গা থেকে অন্য জায়গায় গান করে ঘুরে বেড়ায়। রাস্তায় গান শুনে মানুষরা তাকে খাওয়ার জন্য পয়সা দেয়।

অজানা ব্যক্তি রাস্তায় একটি চায়ের দোকানে গান করছিলো, একজন যুবক ছেলে তার এই গান ক্যামেরা বন্দী করে ভিডিও টি facebook তে আপলোড করে, কেউ এক ব্যক্তি তার ভিডিও টি ডাউনলোড করে YouTube channel আপলোড করতেই ভায়রাল হয়।

রানু মন্ডলের মতো এই অজানা ব্যক্তি কি বড়সড় সেলিব্রেটি হতে পারবে?  প্রশ্ন কিন্তু রয়েছে কারন রানু মন্ডলের আসেপাসে মানুষ অনেক এগিয়ে এসেছিল কিন্তু অজানা ব্যক্তির কোথা থেকে ভিডিও টি আপলোড হয়েছে ? কেবা ভিডিও ক্যামেরা বন্দী হয়েছে? এই ব্যক্তির নাম কি ? এখনো অজানা রয়েছে ।

Previous
Next Post »