Chanra yaan 2 landing in India time | চন্দ্রয়ান 2 রহস্য কি

Chanra Yaan 2 landing in India time - আপনি নিশ্চিত জানেন না Chanra yaan 2 কখন অবতরণ সময় কখন, চন্দ্রয়ান 2 রহস্য কি, Chanra yaan 2 landing in India time কখন হতে পারে।
Chandrayaan 2 live landing
Chandrayaan 2 live landing 

Chanra yaan 2 landing in India time

Chanra yaan 2 ভারতে দ্বিতীয় তম চন্দ্র জান। আমরা সবাই Chandra yaan 2 পৃথিবী থেকে, তথা ভারতের মাটি থেকে চাঁদের দিকে এগিয়ে জাওয়ার সময় সারা ভারতবর্ষে আনন্দের স্রোতে ভাসতে দেখেছি। আরো একবার সারা ভারতবর্ষ আনন্দে মাজতে চলছে Chanra yaan 2 জন্য।
Chanra yaan 2 আগামী কাল তথা 7/9/2019 রাত 1:55 টার সময় অবতরণ করবে। Chanra yaan 2 নিয়ে জারা কাজ করছেন, তাদের কাছে একটা বড় ধরনের পরীক্ষা Chanra yaan 2 কে নিয়ে। Chanra yaan 2 এর আজকের ফাইনাল দিন বলে দাবি করছে সারা বিশ্ব। আমরা Chanra yaan 2 দিকে না দেখে য়দি আমরা চন্দজান 2 এর জারা কাজে লিপ্ত, তাদের দিকে দেখা উচিত। যদি আমরা ভারতে এমন সাইনটিস্ট না পেতাম তাহলে Chanra yaan 2 মত মহাকাশ যান চাঁদে পাঠানো জেতনা।

Chanra yaan 2 অবতরণ সময় গোটা বিশ্বের লাইভে থাকবে। টিভির সংবাদ মাধ্যম সবাই এর লাইভ সরাসরি প্রচার চালাবে। 6/9/2019 রাত থেকে টিভির সামনে থেকে Chanra yaan 2 অবতরণের দৃশ্য উপভোগ করার জন্য মানুষ TV থেকে সরতে নারাজ।

Chanra jan এই প্রথম নয়, এর আগে Chanra yaan পাঠান হয়েছিল। খুব আশ্চর্য Chanra yaan একের সময় জনপ্রিয়তা এত বেশি ছিলোনা। চন্দ্র জান একের সময় সোস্যাল মিডিয়া, টিভি চ্যানেল কিংবা খবরের কাগজ অত জনপ্রিয় না থাকার কারণে ভারতের অধিকাংশ মানুষ জানতে পারেনি Chanra yaan এর সমন্ধে। বর্তমান ভারতে এখন ছোট বাচ্চা থেকে বৃদ্ধ পর্যন্ত সবাই Chanra yaan 2 সমন্ধে জানছে এবং বুঝতে পারছে। আর কয়েক ঘন্টার মধ্যে Chanra yaan 2 অবতরণ করতে চলেছে।
 যদি ভালো লাগে shear করুন। 
Previous
Next Post »