আমরেলা মেয়ের আসল নাম কি | umbrella girl Instagram id

 আপনি কি জানেন ভুলভাল আমরেলা মেয়ের আসল নাম কি বা umbrella girl Instagram id  কি ?আপনি জানতে পারবেন এই আর্টিকেলের মধ্যে এর আসল নাম কি  এবং আমরেলা গার্লস  ইনস্টাগ্রাম আইডি সমস্ত কিছু জানতে পারবে।

ইন্টারনেটের দুনিয়ায় এখন ট্রেনিং চলছে  "umbrella girl"  এর নানা ধরনের ট্রোল। বিগত কয়েক দিন আগে উচ্চ মাধ্যমিকের রেজাল্ট বেরোবার পর অনেক ছাত্রছাত্রী ফেলে করেছে, ফেল করার কারণে অনেক ছাত্র-ছাত্রী না রাস্তায় নেমে অবরোধ শুরু করে এবং তাদের একটাই দাবি পাস করিয়ে দিতে হবে।

কিছু সাংবাদিক ভাই যখন ওই ছাত্রছাত্রীদের কাছে গিয়ে ঘটনাটি জানার চেষ্টা করে এবং কোনো কারণবশত নানা রকম প্রশ্ন করতে থাকে ছাত্রছাত্রীকে। এদের মধ্যে একটি ছাত্রী তাকে জিজ্ঞেস করা হয় বা প্রশ্ন করা হয় umbrella বানান কি? এর উত্তরে মেয়েটি ভুল করে amrela বলে ফেলেন। সোশ্যাল মিডিয়ার দৌলতে এই ভাষাটি  ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।কিছু স্টুডেন্ট  রয়েছে যারা কোন ক্লাসে পরীক্ষা দিছেসেটাও ভুল ভালোভাবে বলছে, আরো একজন মেয়ে ছিল যিনি কোন প্রশ্ন করতে গেলেই মানছি না মানবো না বলে এড়িয়ে যায়।

এই কয়েকটি  ছাত্রীর  ফেসবুক আইডি, ইনস্টাগ্রাম আইডি এবং আসল নাম কি সমস্ত কিছু বিষয় আলোচনা করব।

আমরেলা মেয়ের আসল নাম কি, umbrella girl Instagram id

আমরেলা মেয়ের আসল নাম কি?

আমরেলা মেয়ের আসল নাম বা umbrella girl real name সুদীপ্ত বিশ্বাস, বীরনগর, শিবখালি হাই সেকেন্ডারি গার্লস হাই স্কুল, নদীয়া জেলার অন্তর্গত।

আমরেলা বানান

আমরেলা বানান খুব কঠিন লাগত  যখন আমরা  খুব ছোট ছিলাম এবং আমরেলা ইংরেজিতে বানান umbrella হয়। অনেক ছাত্র-ছাত্রী যারা এখনো পর্যন্ত ঠিকভাবে এই umbrella spelling উচ্চারণের খুব সমস্যা হয়। যখন আমরা বাংলাতে লিখছি আমরেলা উচ্চারণে আসছে কিন্তু ইংলিশে লিখতে গেলে এই ভাষাটি umb  দিয়ে শুরু করতে হবে এবং এখানে অনেক ছাত্র-ছাত্রী ভুল করে বসে। ভুলের মাশুল পাচ্ছে umbrella girl sudipta biswas ছাত্রী। 

umbrella girl facebook id 

এখনো পর্যন্ত জানেনা এর  আমরেলা গার্লস ফেসবুক আইডি, আপনি যদি ফেসবুকে সার্চ করেন আমরেলা গার্লস তাহলে আপনার কাছে অনেক ফেক ফেসবুক আইডি চলে আসে কিন্তু এর আসল ফেসবুক আইডিটি  সুদীপ্তা বিশ্বাস নামে খোলা রয়েছে। বর্তমান ফেসবুক আইডি টি প্রাইভেট করা হয়েছে এবং যখন পাবলিক করা হবে তখন আমরেলা  গার্লস  ফেসবুক আইডি লিংক দেওয়া হবে আপনি লিংকে ক্লিক করে  দেখতে পারেন।

আমরেলা গার্লস ইনস্টাগ্রাম আইডি

যদি আপনি sudipta biswas instagram id বা umbrella girl instagram id অনেকে এখনো পর্যন্ত জানে না। এটি বর্তমান  ইনস্টাগ্রাম আইডি থেকে  অনেক রিলস  তৈরি করেছে এখন বর্তমান এই রিল  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে আপনি নিচের দেওয়া লিংকে ক্লিক করে এর ইনস্টাগ্রাম আইডি পেয়ে যাবেন এবং সমস্ত রিল ভিডিও দেখতে পাবেন।

আমরেলা গার্লস 

Previous
Next Post »