Nokia 7.1 plus review in Bengali

Nokia 7.1plus

1. ভারতে নকিয়া 7.1 প্লাস চালু করার জন্য এইচএমডি গ্লোবাল গুজব!
2. এটি নোকিয়ার 7.1 মূল্য এবং প্রাপ্যতা ঘোষণা করতে পারে
3. লন্ডনে একটি অনুষ্ঠানে এই মাসে নোকিয়া 7.1 চালু হয়েছে

এইচএমডি গ্লোবাল আজ সোমবার নয়াদিল্লিতে একটি অনুষ্ঠানের আয়োজন করছে, যেখানে এটি একটি নতুন স্মার্টফোনে বড় প্রদর্শনী এবং বড় ব্যাটারি জীবনযাপন করার আশা করা হচ্ছে। নকিয়া 7.1 প্লাস এই অনুষ্ঠানের উদ্বোধন করা হবে বলে আশা করা হচ্ছে, তবে এটি এখনও প্রতীয়মান হওয়ার ক্ষেত্র। প্রতিষ্ঠানটি এই ইভেন্টে একটি সম্পূর্ণ ভিন্ন ডিভাইস সরবরাহ করতে পারে, এটি নোকিয়া 7.1 হতে পারে, যা লন্ডনে এই মাসে শুরু হয়েছিল। কয়েক ঘণ্টার মধ্যেই এই সব ঘটনাকে বিশ্রাম দেওয়া হবে। অনুষ্ঠান নোকিয়া মোবাইল ইন্ডিয়া ফেসবুক পাতায় প্রবাহিত হবে।

ফিনিশ কোম্পানি নোকিয়া মোবাইল ইন্ডিয়া হ্যান্ডেলে টিজারদের ধাক্কা দিচ্ছে, এবং ক্যামেরা মানের সর্বশেষতম একটি ইঙ্গিত দিয়েছে। ভিডিওটি পড়ে, 'সমস্ত মুহুর্তে ফোকাস করুন - বড় এবং ছোট' এবং এটি পোর্ট্রেট মোড সমর্থন বা সামঞ্জস্যপূর্ণ ফোকাস বৈশিষ্ট্যতে ক্যামেরাতে ইঙ্গিত দেয়। বিগত Teasers একটি বড় প্রদর্শন এবং পাশাপাশি একটি বড় ব্যাটারি জীবন এ ইঙ্গিত।

এইচএমডি গ্লোবাল যদি নোকিয়া 7.1 প্লাস চালু করে তবে লিকগুলি সুপারিশ করে যে এটি দুটি রঙের বিকল্পে প্রকাশ পাবে - এক রূপালী ছায়া এবং অন্যটি বাদামী ছায়ায়। এটি একটি ছোট ডিসপ্লে খাঁজ, নীচে একটি উল্লেখযোগ্য চিবুক, দ্বৈত পিছন ক্যামেরার উল্লম্বভাবে সংলগ্ন সেট, একটি পিছন মাউন্ট করা বৃত্তাকার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং Android One ব্র্যান্ডিং। এটি একটি 6.18-ইঞ্চি পূর্ণ-এইচডি + (1080x2246 পিক্সেল) টিএফটি ডিসপ্লে সহ 18.7: 9 আসন অনুপাত, 2.2GHz অক্টা-কোর এসওসি, 4 গিগাবাইট / 6 গিগাবাইট র্যাম, এবং 64 গিগাবাইট / 128 গিগাবাইট অনবোর্ড স্টোরেজ সহ প্রত্যাশিত হবে বলে আশা করা হচ্ছে। নকিয়া 7.1 প্লাস একটি 13 মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর এবং 1২ মেগাপিক্সেল সেকেন্ডেন্ট সেন্সর সহ একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ করবে। সামনের দিকে হ্যান্ডসেটটি ২0 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাবে। ফোনটি 3,400 এমএএইচ ব্যাটারী ইউনিট দ্বারা সমর্থিত হবে।


Previous
Next Post »