Xiaomi shows out 100W Super mobile Charge Turbo in bengali

Xiaomi shows out 100W Super mobile Charge Turbo in bengali


Oppo এর সুপারভিওসি বর্তমানে 10V / 5A এ 50W গতির সাথে দ্রুততম তারযুক্ত চার্জার, তবে সিয়াওমি তার নতুন সুপার চার্জ টার্বোর সাথে চার্জিং গতিতে পূর্বের দিকে তাকিয়ে আছে। আগামীকাল একটি সরকারী অনুষ্ঠানে তার নতুন চার্জিং প্রযুক্তি ঘোষনা করা হবে তবে আমরা তার দক্ষতার একটি ঝলক দেখেছি। ব্র্যান্ডের প্রেসিডেন্ট লিন বিিনের ওয়েইবো পোস্টে, আমরা Oppo এর 50W সমাধান বিরুদ্ধে 20V / 5A এ চলমান 100W চার্জারটির আমাদের প্রথম চেহারাটি পেয়েছি।

মাত্র 17 মিনিটের পরে, সিয়াওমি এর চার্জার 100% পৌঁছেছে এবং Oppo এর চার্জার এখনও 65% এ পৌঁছেছে। Xiaomi এর সুপার চার্জ টার্বো 4,000 মেএএইচ ব্যাটারি পাওয়ার ক্ষমতা দিচ্ছে, যখন সুপারভিওসি 3,700 মিএএইচ সেলের সাথে কাজ করে, এই গতিগুলি অসাধারণ। তুলনা করার জন্য, মেটা এক্সটির জন্য হুয়াওয়ে এর আসন্ন 55W সুপার চার্জটি সম্পূর্ণরূপে ডিভাইসটি চার্জ করার জন্য 35 মিনিটের প্রয়োজন হবে।

সিয়াওমি এর বর্তমান ডিভাইসগুলি ২7W ওয়্যার্ড চার্জার পর্যন্ত সমর্থন করে তবে এমআই 9 ফ্ল্যাগশিপটি বক্সে কেবল 18W চার্জারটি প্যাক করে। আমরা তখনও শিখতে পারছি না যখন আমরা প্রকৃত বাণিজ্যিক পণ্যগুলিতে সুপার চার্জ টার্বো আশা করতে পারি, তবে সম্ভবত আগামীকাল এটি হবে।
Previous
Next Post »