Kinemastar pro apk use Download 2019

    Kinemastar pro apk use

হ্যালো বন্ধুরা কেমন আছেন, নিশ্চয়ই ভাল আছেন। তো আমরা ফোন দিয়ে ভিডিও এডিটিং করি।ফোন দিয়ে ভিডিওটি করার সময় আমরা যে অ্যাপ্লিকেশনগুলো ব্যবহার করি, সেগুলো কাইনমাস্টার,কিংবা পাওয়ার ডাইরেক্টর। তো আরো অনেক কিছু রয়েছে ।যে যেরকম ভাবে ভিডিও এডিটিং করে। ভিডিও টি আমাদের সামনে যে ওয়াটারমার্ক আছে, তো এই ওয়াটারমার্ক ছাড়া আপনি কি ভিডিও এডিটিং করবেন?তো এই ওয়াটার মার্ক এর জন্য আপনি যদি লিস্ট থেকে ডাউনলোড করেন  ওখান থেকে কিন্তু আমরা কেউ ওয়াটার মিলন ঘটানোর জন্য আমরা কি আলাদা করে পয়সা চার্জ করবে এবং তার সঙ্গে কিছু মুল্য দিয়ে কিনতে হয়।  চলুন প্রথম একটু দেখে নিয় অ্যাপ্লিকেশন টা। আমি প্রথমে দেখে নিয়েছিস এই অ্যাপ্লিকেশন টা আমি অ্যাপ্লিকেশন টা ডাউনলোড তো লাস্টে আমি দেখাবো কিভাবে ডাউনলোড করবেন। কোথা থেকে ডাউনলোড করবেন আমি ওটা দেখাবো।
কাইনমাস্টার কিভাবে ব্যবহার করবে

প্রথমে কাইন মাস্টার আমি ওপেন করে নিচ্ছি। তো দেখতে পাচ্ছেন ওপেন হয়ে গেছে , কাইনমাস্টার টি ব্যবহার করলে আপনি কি কি ফায়দা পাবেন। সেটাও বলে দিচ্ছি।

কাইনমাস্টা ভিডিও বেকরাউন্ড পার্বতন কিভাবে করবে
 তো এখানে ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করতে পারবেন।ব্যাকগ্রাউন্ড কালার চেঞ্জ করতে  তো আমি একটা ভিডিও দেখিয়ে দিচ্ছি তো আপনি একটা যে কোন ফটো চেঞ্জ করে নিবেন ব্যাকগ্রাউন্ড ফটো কেটে দেন। ফটো চেঞ্জ করে নিবেন মানে ব্যবহার করার পর কি করবেন তারপরে দিচ্ছি ক্লিক করবেন এখানে অডিও ভিডিও না হলে ফটো চেঞ্জ করবেন ।তো আমি ভিডিও চেঞ্জ করো ভিডিও ।
ভিডিওর পিছনে ব্যাকগ্রাউন্ড থাকবে তো যে কোন একটা ফটো নিয়ে নিচ্ছে ভিডিও নিয়ে নিচ্ছি।  একটা পিক নিয়ে নিয়েছি নিয়ে আপনি কি করেন এখানে গিয়ে আপনি এটা মনে করে দিলেন আপনার ব্যাকগ্রাউন্ড চেঞ্জ হয়ে যাবে ঠিক আছে ।তবে নামটা চেঞ্জ করে থাকি ব্যাকগ্রাউন্ড চেঞ্জ হয়ে গেল আপনি যেভাবে এফেক্ট গুলো পান সেগুলো সব পাবেন। এখানে ফ্যাক্স আছে সেখানে মোর গেট মোর করলে দেখতে পাবেন। আমি এখান থেকে ডাউনলোড করতে হবে এখান থেকে আপনি আলাদা ভাবে করতে পারবেন ।

কাইনমাস্টা FX কিভাবে লাগাবে 

আপনি ব্যবহার করতে পারবেন আরও অনেক কিছু রয়েছে ।এখানে স্টিকার পাবে এরকম স্টিকার রয়েছে এগুলো আমাদের ইউটিউবে বেশি ভালো লাগে ।ঠিক আছে যেখানে অনুষ্ঠানগুলো সেখানে গিয়ে আমি পোস্ট আপনি যেভাবে কাজ করতে পারবেন। স্টিকার রয়েছে আরো বেশি দেখাচ্ছে স্টিকার আমি স্টিকার অনেকগুলো ব্যবহ্রত করবো না । এখান থেকে ডাউনলোড করতে পারবেন। তাদের ডাউনলোড করতে হলে এখান থেকে স্টিকার download করতাম । যেভাবে চান সেভাবে আপনি পেয়ে যাবেন এখান থেকে। তাদের এখানে download  করতে পারবেন ।

                 Kinemastar download
                 👇👇👇👇👇👇👇👇👇

Previous
Next Post »