Google pay offer কিভাবে রোজগার করবেন?

Google pay offer কিভাবে রোজগার করবেন? 



google pay app

অনলাইন আমাদের এখন সবার জীবনে একটা দারুন স্বপ্ন হয়ে পড়েছে। অনলাইন থেকে মানুষ অন্য একজন মানুষ থেকে অন্য মানুষের কাছে পয়সা কিভাবে দেওয়া যায়। অনলাইনের মাধ্যমে কি করে জেকোন জিনিস মানুষ কিনছে। অনলাইনের মাধ্যমে এক ব্যাংক থেকে অন্য ব্যাংকে কিভাবে টাকা ট্রান্সফার করা যায়। ইন্ডিয়া তে এক বড় ফেক্ট হয়ে গেছে। এই জিনিসটা মধ্যে মানুষ আজকের এগিয়ে চলছে।

google pay india

 উন্নয়নের পরিচয়ের পাশে মানুষ অনেক টাকা পয়সা ইনকাম করার চেষ্টা করে চলছে। অনেকগুলো এপ্লিকেশন এসেছে যেমন তোমার ফোন পেয়ে,পেটিএম, ফ্রি রিচার্জ,একটেল মানি, ভোডাফোন রিচার্জ এবং ইন্ডিয়াতে যতগুলো ব্যাংক রয়েছে ব্যাংকের মাধ্যমে ডাইরেক অ্যাপ্লিকেশন দিয়ে আপনার পয়সা পাঠাতে তে পারবেন।

google pay service

 আজ থেকে কিছু দিন আগে নতুন একটা app এনেছে। গুগোল প্রথমে তেজ নামে একটি app এনেছিলো।  এখন গুগোল এনেছে Gpay , এতে  যে কোন ব্যাঙ্ক এর সাথে য়োগ করে আপনারা সবাইকে পয়সা কম খরচে পাঠাতে পারবেন।

google pay app download

 Google pay  তে ভালো ভালো যে অফারগুলো রয়েছে আপনি play store গিয়ে ইন্সটল করেন। কি করে যে আপনার অ্যাকাউন্ট করবেন সে ব্যাপারে পুরোপুরি আটিকেল তে দেওয়া হয়েছে। এই অ্যাপ্লিকেশনটি আপনারা প্লে স্টোর থেকে পেয়ে যাবে। না হলে আমি একটা লিঙ্ক ডাউনলোড দেব, ওখান থেকে ডাউনলোড করার জন্য একটা লিংকে ক্লিক করে Google pay ডাউনলোড করতে পারবেন।

google pay service

 বিশ্ব একটা বড় কোম্পানি।যে কোম্পানির গুগল কোম্পানি। সেই কোম্পানিতে নিজের থেকে অ্যাপ্লিকেশন লঞ্চ করেছে। যাতে মানুষ ব্যবহার করে এবং সুযোগ সুবিধা ভালো পায়। সেটা সবাই চায়।

google pay app login
 প্রথমে আপনাকে দেখতে হবে ব্যাংকের ফোন নাম্বারটা দেবে। যেটা আপনার ব্যাকের সঙ্গে লিংক করা আছে।  ফোন নাম্বার টা দেওয়া হলে Next করবেন। আপনার ফোনে একটা OTP য়াবে। ওই OTP অটোমেটিক একটিভ হয়েজাবে। তারপর আমার জিমেইল আইডি অটোমেটিক জোগ হয়েজাবে। সঙ্গে য়োগ হয়ে গেলে আপনারা লগইন করতে পারবেন। এবং তারপর কি করবে আপনার পাসওয়ার্ড চার ডিজিটের পাসওয়ার্ড দিয়ে সেট করতে হবে।

Google pay offers
Google pay অফার লাভ ওঠাতে আপনাদের কে প্রথম kyc করতে হবে। আপনি কোন কোন বন্ধু কে সেয়ার করলে আপনি ৫১ টাকা পাবে আনলিমিটেড ফ্রি। প্রতেক রির্চাজে পাবেন কেসবেক। UPI তে কোন ব্যক্তির একাউন্ট পয়সা টানস্পার করলে cashbak ৷ আরো অনেক কিছু রয়েছে।

 google pay customer care 

Google pay Contact No. 1-800-419-0157

Company Email apps-help@google.com

                     Google pay download 

Previous
Next Post »