google opinion rewards in india




গুগল মতামত ভারতে পুরস্কার


গুগোল একটা অ্যাপ্লিকেশন এনেছিল। যে অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনি যে জায়গায় থাকেন, সেই জায়গায় যে বড় বড় কোম্পানি থেকে  গুলকে সর্ভে দিয়ে থাকে। আপনাদের মাধ্যমে সেই সারভে করান হয়।

google rewards app

অ্যাপ টার নাম গুগল রেয়ার্ড। এই অ্যাপস টা ইন্সটল করে, আপনারা গুগোল রেওয়ার্ড এ আপনাদের স্থানীয় যে জায়গা রয়েছে, গুগল রেওয়ার্ড ওর সমন্ধ  আপনার কাছে কিছু প্রশ্ন করবে। ওই প্রশ্নর উত্তর ঠিক ঠাক উত্তর দিতে পারলে আপনাকে 2 টাকা থেকে 100 টাকা দিতে পারে।

Google rewards app download

 আপনার রেওয়ার্ড য়ে পয়সা উপার্জন করেছো আপনি কিভাবে খরচ করবেন? বা কি করে আপনি এই টাকা খরচ করবে। তার আগে জেনে নিন আপনি google rewards কিভাবে ডাউনলোড করবে। পুরা ডিটেইল জানাজাক।

google rewards opinion

  আর্টিকেল এর মাধ্যমে পুরোপুরি প্রচলিত ও তো আশা করি আপনারা পুরোপুরি  পড়ার চেষ্টা করবেন। যাতে আপনাদের বুঝার সুবিধার হয়। গুগল প্লে স্টোরতে অ্যাপ্লিকেশন রয়েছে। আপনি যদি প্লে স্টোরে গিয়ে সার্চ করেন গুগোল রেওয়ার্ড। তো আপনি ফাস্ট পেজ এটা চলে আসবে। গুগোল রেওয়ার্ড শুধু লেখা থাকবে। রেওয়ার্ড ডাউনলোড ক্লিক করে আপনি ডাউনলোড করতে পারবেন। ডাউনলোড রেঙ্ক ভাল রয়েছে ।

 How to login Google's awards

প্লে স্টোরে যে জিমেইল অ্যাকাউন্ট রয়েছে যে জিমেইল অ্যাকাউন্টের সঙ্গে আপনি আপনার গুগোল রেওয়ার্ড একসঙ্গে লগইন করে নেবেন বা অটো লগইন করে নেবেন। তাহলে কানেক্ট হয়ে যাবে।এর মধ্যে আপনার দেখতে পাবেন যে আপনি যে জায়গায় রয়েছেন সেই জায়গাটা পুরোপুরি ফুল ডিটেলস দেবেন যেমন তোমার নাম কি, আপনার শহরের নাম, আপনার পোস্টাল কোড এবং কোন শহরে বাস করেন এবং আপনার ভাষা কি এবং কোন ভাষায় আপনি সার্ভিস চাইছেন। এটা আপনাকে পুরোপুরি ডিটেলস লক করতে হবে। আপনার বয়স কত এবং আপনি কি ভাষা বেশি ভালবাসেন। তো সেটাও পুরোপুরি আপনাকে ডিটেলস ফিলাপ করতে হবে। এই রিপোর্টটি আপনাকে প্রত্যেক দিনে সার্ভে সার্ভিস দেওয়া হবে।

google opinion rewards unlimited surveys

কোনদিন একটা কোনদিন দুটো কোনদিন নাও দিতে পারে ।তো এভাবে আপনাকে অনুসরণ করতে হবে এবং সঠিক দিতে পারলে ওর একটা পয়সা দেবে। একটা সার্ভে দাম 5 টাকা থেকে 100 টাকা পর্য়ন্ত হতে পারে।
google opinion rewards payment 

 মাথা রাখতে হবে যে গুগল থেকে পয়সাটা আসবে ওটা কিন্তু পেটিএমে ট্রান্সফার করতে পারবেন না বা  বেঙ্ক তে নিতে পারেন না। কারন ওই টাকা দিয়ে আপনি একটা জিনিস করতে পারবেন। প্লে স্টোর থেকে যে কোন অ্যাপ্লিকেশন কিনতে পারবেন এবং আপনি গুগল পর যে কোন প্রোডাক্ট কিনতে পারেন।
ভালো লাগলো সেয়ার এবং ফলো করুন



Previous
Next Post »