Ads

Realme X 5G Smartphone launch in 2019 , bangalabhumi news

Realme X 5G Smartphone launch in 2019

আগের মাসে Realme জানায় যে 5G নেটওয়ার্ক চালু হওয়ার জন্য 5G smartphone চালু করবে। কিন্তু Realme এই বছরের নাহলে 2020 সালে 5G ফোন আসচ্ছে কিনা তা ভাবছেন Realme company।

Realme CEO Madhab টুইটারে প্রকাশ করেছেন যে এই বছরের মধ্যেই এটি 5G মোবাইল তৈরি করবে। তিনি hastag# 5G srl ব্যবহার করে টুইট করেছেন যে Realme 5G মোবাইল ফোনের বিশ্বব্যাপী জল্পনা ইতিমধ্যে তৈরী করেছে। ভারতে এই প্রথম 5G মোবাইল বলে জানিয়েছেন ।

Realme X এর 5G মোবাইল তৈরি করার সিদ্ধান্ত নেবে কিনা এবং আমরা হয়তো Pro video, voice call করতে অপেক্ষায় আছি। সম্ভবত এটি একটি আপগ্রেড তিনটি কেমেরা দিয়ে এটি করা যাবে এবং একটি স্ফেরড্রাগন 855 একটি power full ব্যাটারি সহ তৈরী  করতে পারে। কিন্তু আরে।

মোবাইল অপারেটররা তাদের 5G টাওয়ার গুলি তৈরি করার কাছাকাছি আমরা Realme 5G হার্ডওয়্যার কিভাবে কাজ আরও কিছু জানতে চাইছেন ।
Realme X একটি নতুন স্মার্টফোনের য়ার  প্রস্তুতকারক চীন, Tayone এবং ভারতের এখনকার বাজারে আসা নিয়ে অন্য দক্ষিণ-পূর্ব এশিয়ার মার্কেটগুলিতে বিস্তৃত রাখতে প্রচুর আগ্রহ। এটি খুব দ্রুত urop মাত করার পরিকল্পনা আশাকরছে।

কোম্পানিটির সর্বশেষ ফোন হল Realme X যা স্ন্যাপড্রাগন 710, 8 Ram এবং 48 MP ক্যামেরা এবং 5 MP X Zoom সেন্সর সহ একটি dubal camera দিয়ে চালু করেছে। একটি প্রান্ত থেকে অন্য প্রান্ত প্রদর্শন এবং একটি Pop up স্বতন্ত্র ক্যামেরা সহ 6.53 inch ডিসপ্লেও রয়েছে। 2011 সালের H2 তে কিছু সময়ের মধ্যে Realme X ভারতে চালু হবে।

চীনা ফোন নির্মাতারা এর MRP কত হবে এখনো ধুয়াসা এবং আকর্ষণীয় নকশা দিয়ে মিড্রেন্জ সেগমেন্টে সত্যিই নামতে শুরু করেছে। এটা কোনও আশ্চর্যের বিষয় নয় যে কবে India তে lunch করবে
Previous
Next Post »