sauth indian movie | new sauth movie AA19,Ismart sankar Review in Bengali

sauth hindi movie - যদি আপনি খুঁজছেন sauth hindi movie, বা new sauth movie তাহলে আপনি জেনেনিন, নতুন sauth movie আসতে চলছে, আপনি দেখতে পাবেন sauth hindi movie AA19, ismart shankar.

sauth hindi movie কেন ভালো লাগে ?
new sauth movie ismart shankar, AA19 movie
ismart shankar, AA19 full move

sauth movie আমরা কে না পছন্দ করি। দক্ষিণ ভারতে সিনেমা জগতে সবচেয়ে ভালো জায়গা দখল করছে। আমরা দক্ষিণ ভারতের ভাষা জানি না, তার কারনে new sauth movie গুলো আমরা sauth hindi movie dubbed করে দেখে থাকি। sauth movie স্টোরি গুলো অসাধারণ হয় এবং নতুন নতুন স্টোরি দিয়ে বানানো হচ্ছে। তাই এত ভালো লাগে sauth hindi movie।

sauth hindi movie কি কি আসছে ?

আলু অর্জুনের নতুন সিনেমা আসতে চলেছে। আলু অর্জুনের নতুন সিনেমার নাম AA19। এই সিনেমায় অভিনয় করবে Allu arjun, Pooja hegre, Tabbu,
এই সিনেমায় ডাইরেক্ট Treebikram Srinivas, জিন son of shatiyamurti একটা বড় ধরনের সিনেমা বানিয়ে ছিল। মিউজিক দিচ্ছে SS Thaman। এই মুভির প্রোডাকশন করেছে Allu arjun এর বাবা Allu Arvind

সাউথ সিনেমার Ram Pathineni একটি এক্সেন new sauth movie কিছুদিন পরে রিলিজ হতে চলেছে। সাউথ সিনেমাটির নাম ismart shankar। আমরা এর আগে ram pathineni অনেক সুন্দর সিনেমা দেখেছি। এবারে ও খুব দুর্দান্ত action love story একটা সিনেমা জন্য অপেক্ষা করছি। এই সিনেমাতে অভিনয় করছে  Ram pathineni, Niddhi Agarwal, Nadha Natesh, satya dev আরো অনেক।
এই সিনেমায় রাইটার্স এবং ডাইরেক্টর Pury Jagannath করছে।
সিনেমা তে Music দিয়েছে Mani sharma
এই সিনেমায় প্রোডাকশন করেছে Puri Jagannath, charmme kaur,
এই সিনেমা টি ডিসেম্বরের মাঝামাঝি রিলিজ হবে।
আরো পড়ুন

Face app download ভালো না খারাপ

Vivo S1 Offer

Sony Reon pocket

Previous
Next Post »