sony wearable ac আপনার জামার মধ্যে | Sony Reon pocket আসলে এটা কি?

sony wearable ac: যদি আপনি খুঁজছেন sony wearable ac বা Reon Pocket মত কিছু গ্যাজেট, তাহলে  আমি সেরা sony wearable air conditioner গ্যাজেটের কথা বলবো।

sony Reon Pocket AC আসলে কি ?
sony wearable ac , reon pocket, sony wearable air conditioner, sony Reon Pocket, sony air conditioner, sony wearable ac,
sony wearable ac 

যদি আপনি বাইরে কোথাও জান তাহলে আপনার সঙ্গে wearable air conditioner থাকলে কেমন হয়। দীর্ঘ অপেক্ষার পর Sony খুঁজ পেল তার সমাধান। Sony-র অসাধারণ টেকনোলজি প্রোগ্রাম থেকে শার্ট Reon Pocket ফিট করেছে। sony Reon Pocket AC টি স্মার্টফোনের অ্যাপ্লিকেশনের মাধ্যমে চালাতে পারবে। এই গ্যাজেট টির মাধ্যমে আপনার শার্টের ভিতর ওয়েদার অনুজা ঠান্ডা ও গরম করতে পারবে।

এই ছোট্ট গ্যাজেট টি আপনার শার্টের পিছনে ঘাড়ের কাছে বসানো থাকবে। আপনি আপনার মোবাইলে অ্যাপ্লিকেশনে মাধ্যমে তাপমাত্রা বেশী কম করতে পারবে।
sony wearable air conditioner
Reon Pocket এবং শার্ট দুটো একত্রে পাওয়া যাবে এবং জার মুল্য 150 ডলারের মত, ভারতে মুল্য প্রায় 10 হাজার টাকার উপর হবে। এই শার্ট টি ছেলেদের বড় এবং মাঝারী সাইজের পাওয়া জিবে।
ভারতে এখনো sony Reon Pocket AC টি আসবে কিনা ঘোষণা করেনি। এই Reon Pocket টি এক মাত্র জাপানে চালু করার সিদ্ধান্ত নিয়েছে। চায়না সংবাদ মাধ্যম অনুসারে Reon Pocket টি দুই ঘন্টা চার্জ করলে প্রায় 1 ঘন্টা 30 মিনিট পর্যন্ত চলতে পারবে

Sony কম্পানির মালিক yoichi lto জানিয়েছে সবকিছু ঠিক ঠাক থাকলে আমরা 2020 সালের মধ্যে এই sony wearable ac টি বাজারে আনবো।

more news

Redmi k30
Vivo S1 1947
Face app

Previous
Next Post »