Whatsapp, instargram, facebook down server down পেল বড় ধাক্কা

Whatsapp, instargram, facebook পেল বড় ধাক্কা 
Whatsapp,instargram এবং facebook এক্সপিয়েন্সিং গ্লিটস, ভারতে মিডিয়া ডাউনলোড করতে পারছেনা বলেছে জারা এই application ব্যবহার কারিরা।
Bengali khabar
Whatsapp, instargram, facebook পেল বড় ধাক্কা 
যেকোন update তে পোস্ট করা, facebook তে বিশ্বজুড়ে টুইটার সম্প্রচার করে জানিয়েছে যে এটি বিষয়টি খাটিয়ে দেখার চেষ্টা চালাচ্ছে এবং এটি ফিক্সে কাজ করার জন্য প্রচেষ্টা দিকে এগিয়ে চলছে। ফেসবুকের অফিসিয়াল আপডেটে লেখা হয়েছে, আমরা সবাইকে সচেতন করার চেষ্টা চালাচ্ছি। কিছু লোক facebook, whatsapp, instagram  অ্যাপ্লিকেশান গুলিতে ফটো, ভিডিও বা অন্যান্য ফাইল আপলোড বা পাঠাতে অসুবিধা হচ্ছে। সমস্যাটির জন্য আমরা শিকার করি এবং সমস্যা গুলো যত তাড়াতাড়ি সম্ভব
আগের মতো স্বাভাবিকভাবে ফিরে পাওয়ার জন্য  কাজ চালিয়ে যাচ্ছি। এই মুহূর্তে এখনও android  এবং IOS দুটোর ক্ষেত্রে facebook, instagram এবং whatsapp এ ফটো কিংবা ভিডিও আপলোড ও ডাউনলোড অব্যাহত রয়েছে।

বুধবার থেকে whatsapp, instagram এবং facebook পরিসেবাগুলি সম্ভবত প্রযুক্তিগত খুব অসুবিধার সম্মুখীন হচ্ছে ব্যবহার কারিরা। এই অসুবিধা টি বিশ্বব্যাপী হচ্ছে বলে মনে হচ্ছে, সোস্যাল মিডিয়া রিপোর্ট এবং টুইটগুলি এই অসুবিধার কথা প্রকাশ করে যে এই বিষয়টি urop, America এবং Africa জুড়েও এই অসুবিধার সম্মুখীন হচ্ছেন। ভারতে, হোয়াটসঅ্যাপ চ্যাট ইন্টারফেস এবং instagram এবং history গুলি সক্রিয় থাকলে, ভয়েস এবং ফটো মিডিয়া গুলো Upload বা Download করা, এখন জন্য হিমায়িত বলে মনে হচ্ছে।

ডকুমেন্ট Send এখনও ঠিক ঠাক হচ্ছে, এটি হিংট করা একটি বিস্তৃত সার্ভার ডাউন হতে পারে যা ভাগ করা সামগ্রী ডাউনলোড করতে বাধা পাচ্ছে ।

গতকাল সন্ধ্যা 8.30 পর্যন্ত, whatsapp, facebook এবং instagram এ প্রায় এক থেকে দেড়ঘন্টা ধরে বন্ধ ছিল বলে জানিয়েছেন। হোয়াটসঅ্যাপের লিখিত  খবর গুলি বন্ধ রাখার সময় স্কটল্যান্ড এবং জিম্বাবুয়ে বিশ্বের অন্যান্য দেশে গুলিতে ব্যবহারকারীরা অসুবিধার শিকার হয়েছে কিন্তু ইউরোপ এবং মার্কিন যুক্তরাষ্ট্রের পুরাপুরি সার্ভার ডাউন চলে গেছে। কোনও অফিসিয়াল আপডেটের সাথে এখনো বৈশিষ্ট্যগুলি পুনরুদ্ধার করা যাবে না এতে কোন স্বচ্ছতা নেই
Previous
Next Post »