Ranu Mandal song social media viral ৷ রানু মন্ডলের গানে সোস্যাল মিডিয়া চলছে ঝড়

Ranu Mandal song : আপনি কি জানেন Ramu mondal song এখন সোস্যাল মিডিয়া তে কত ভাইরান, facebook, YouTube, whatsapp, titter, রানু মন্ডল ভাইরাল

Ranu Mandal song social media
Ranu mandal photo, ranu mandal, singer ranu mandal, ranu mandal song
Lata mangeskar and Ranu mandal

এখন সোস্যাল মিডিয়া তে রানু মন্ডলের গান খুব ভাইরাল হচ্ছে। রানু মন্ডল কে জানতে হলে তিনি আগে কি ছিলো তা জানা দরকার। রানু মন্ডল এক বৃদ্ধা, তার বয়স কমপক্ষে 55 বছরের ওপর হবে। একজন মানসিক ভারসাম্যহীন বৃদ্ধা এবং রানাঘাট স্টেশন চত্বরেই লতাজির গান গাইতে দেখাজেতো।

সোস্যাল মিডিয়া ভাইরাল হল কেন?

প্রথম রুপেশ দা এবং অতিন্দ্র চক্রবর্তী নামে দুই যুবক তিনি ক্যামেরা বন্দী করে রানাঘাট স্টেশনে গান গাওয়ার সময়। রানু মন্ডলের গান ওই যুবক তার Facebook profile তে আপলোড করে এবং রাতারাতি গান টা ভাইরাল হয়। রানু মন্ডলের গান প্রথম দিনে 52 লক্ষ মানুষ দেখে এবং খুব ভাইরাল হয়। রানু মন্ডল মহান সঙ্গীত শিল্পী লতাজির এ পিয়ার কি নাগমা হ্যা গান করে ভাইরাল হয়েছে।

Ranu manda song social media to Bollywood 

Raiu Mandal এখন Bollywood গায়ক ও গাইকা গান শুনে খুশি হয়ে তাকে বোম্বাই তে জাওয়ার কথা বলেছে বলে জানিয়েছেন, কিন্তু কথাটা স্পষ্ট নয়। কারন এই সুসংবাদ রানু মন্ডলের মুখ থেকে শোনা জায় নি। স্থানীয় বাসিন্দারা এবং পাড়ার ক্লাবের ছেলে দের সাহায্যে রানু মন্ডল কে একটা বাসস্থান খাওয়া জন্য স্থানীয় সরকারী BDO অফিস থেকে সুবিধা করে দিয়েছে বলে জানিয়েছেন।

রানু মন্ডল এখন স্টার শিল্পী

বর্তমান রানু মন্ডল ভারতে সব মানুষের মনে জায়গা করে নিয়েছে তাই রানু মন্ডল এক স্টার শিল্পী বলে ধরেছে সোস্যাল মিডিয়া তে। আমরা সবাই এটাই কামনা করি রানু মন্ডল গান শুনিয়ে আরো এগিয়ে যাক এবং সারা ভারতবর্ষে তার নাম একটা বড় শিল্পী হিসাবে সবাই জানতে পারে।

Previous
Next Post »