সরুখ খান রানু মণ্ডলকে কী বললেন | what shahrukh khan told ranu mandal

what sarukh khan told ranu mandal- আপনি কি জানেন sarukh khan told ranu mandal বা "শারুখ খান রানু মন্ডল"কে কী বলেছে। এটা কি বাস্তব না 'ranu mandal' কে নিয়ে YouTube সোস্যাল মিডিয়া তে কথা গুলো সত্য না মিথ্যা জানবো।

shahrukh khan told ranu mandal

আজকে সোস্যাল মিডিয়া (YouTube) তে অনেক "ভিডিও" আপলোড হচ্ছে, কিন্তু আমরা Ranu mandal কে নিয়ে অবাস্তব ভিডিও দেখতে পাচ্ছি। রানু মন্ডলের সঙ্গে এই সব ঘটেছে কিনা তা অজানা। এই  রানু মন্ডলের ছবি নিয়ে য়েগুলি ঘটেনি সবই দেখাচ্ছে। জানবো সেসব কি।
sarukh khan told ranu manda

  • Shaharukh khan রানু মন্ডল কে বলেছে তার পরের movie গান গাইতে ডেকেছে। এই খবর টা প্রকাশ হয় "serial news 24"YouTube channel  থেকে। 
  • জিৎ এবং জবার সিনেমায় গান করতে চলেছে Ranu Mandal এই খবর টা প্রকাশ "BONG TALKIES"  YouTube channel থেকে। 
  • বাংলা চলচ্চিত্র অভিনেত্রী রচনা ব্যানারজী করেছেন রানু মন্ডল কে নিয়ে করে খারাপ মন্তব্য। এই সংবাদ প্রকাশিত "Ruposhi TV" YouTube channel মাধ্যমে। 
  • হিন্দি সিনেমার স্টার Salman Khan রানু মন্ডলের গানে শুনে মুগ্ধ হয়েছে। Salman Khan এর পরের movie তে গান গাইবে রানু মন্ডল। এই খবর প্রকাশ হয় "লাইফ স্টোরি" YouTube channel থেকে।  
এখন আপনার মনে একটাই প্রশ্ন জাগতে পারে Shaharukh khan, Salman Khan, রচনা, জিৎ কিংবা জবার সিনেমা তে সত্যি গান গাইতে চলছে? আপনি একটু ভেবে দেখুন বা এই চারটি video দেখলে বুঝতে পারবেন। আমি এই সব YouTube channel দের কিছু প্রশ্ন করতে চাই। 

  1. আপনারা সুধু YouTube video ভিউ বাড়ানোর জন্য উল্টা পাল্টা খবর করছেন?
  2. এই সব সিনেমার সেলিব্রেটি য়খন বলছিলো তার ভিডিও বা অডিও দেখিয়েছেন?
  3. রানু মন্ডলের সম্মান টা খারাপ করছেন কেন? 
  4. যদি সত্যি হয় তাহলে আপনারা বড় নিউজের এর ব্যাপারে আলোচনা হচ্ছে না কেন? 
  5. বড় সংবাদ মাধ্যম রানু মন্ডলের প্রতিভা দাবিয়ে রাখা হয়েছে কেন? 
Previous
Next Post »