Ads

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে রণক্ষেত্রের চেহারা | হেনস্থার শিকার বাবুল

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে রণক্ষেত্রের চেহারা নেয়, হেনস্থার শিকার হতে হয় Babul Supriya কে। Babul supriya উপর চড়াও ছাত্র ছাত্রী এবং চড়, থাপ্পড় ও লাথি।
Battlefield surrounded by Babul Supriya Jadavpur University
Battlefield surrounded by Babul Supriya Jadavpur University

গত 19/9/2019 তারিখে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে নবীন বরন ওনুষ্ঠানের আয়োজন করে। নবীন বরণ ওনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে এসেছিলো সঙ্গীত শিল্পী বাবুল সুপ্রিয়। এই অনুষ্ঠানে আয়োজনে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ABVP কর্মীর ছাত্র ছাত্রীরা। কিন্তু কেন্দ্রীয় মন্ত্রী Babul Supriya প্রবেশের মুখেই শুরু হয় উত্তেজনা। বিরোধী দলের ছাত্র ছাত্রী রা Babul supriya-কে ঘিরে প্রচন্ড বিক্ষোভ দেখাতে শুরুকরে। Babul supriya-কে ঘিরে কালো পতাকা ও গো ব্যাক শ্লোগান শুরু হয়। Babul duprya-কে ঘিরে শুরু হয় ধাক্কাধাক্কি, মাটিতে পড়ে যায় বাবুল। বাবুল সুপ্রিয়-কে নবীন বরন অনুষ্ঠানের যোগদান দিতে বাধা সৃষ্টি করে এক দল বিরোধী কলেজে ছাত্ররা।

যত সময় কাটতে থাকে তত বেশি বিক্ষোভ জোরালো হতে থাকে। বিশ্ববিদ্যালয় চত্বরে শুরু হয় রনক্ষেত্রর চেহারা। আরো জোরালো হয় গো ব্যাক সুর Babul supriya-কে ঘিরে।

বিশ্ববিদ্যালয় থেকে জানাযায় যে ইস্কুল কর্তৃপক্ষর অনুমতি নিয়ে অনুষ্ঠান আয়োজন হয়ে ছিলো। আশ্চর্য বিষয় তাহলে কেন্দ্রীয় মন্ত্রী Babul supriya-কে এই ভাবে হেনস্থা হতে হল? প্রশ্ন উঠছে মন্ত্রী মহলে। এছাড়াও Babul Supriya একজন বড় ধরনের সংগীত শিল্পী। একজন সংগীত শিল্পীর বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠানে Babul Supriya যোগদান করতে পারে। বিশ্ববিদ্যালয়তে এসে হেনস্থার শিকার হল বাবুল সুপ্রিয়, ঘটনা টি খুব নিন্দা জনক Jadavpur university-কে নিয়ে সাধারন জনগনের মধ্যে ধারনা। 
Previous
Next Post »