'মোদীর সঙ্গে দেখা করে' NRC নিয়ে পাল্টে গেল মমতা

মোদীর সঙ্গে দেখা করে' NRC নিয়ে পাল্টে গেল মমতা। গত বুধবার ভারতের প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে বৈঠক করতে গিয়েছিল পশ্চিমবঙ্গর মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। বিকেল 4:30 সময় পৌছায় প্রধানমন্ত্রীর বাসভবনে। মোদীকে wellcom জানাতে এক গুচ্ছ হোল্দে Rose দিয়ে মমতা ব্যানার্জি প্রধানমন্ত্রীকে
Narendra Modi-কে অভিনন্দন জানায়।

Mamata switched to NRC after 'meeting Modi'
Mamata switched to NRC after 'meeting Modi'

পাল্টা অভিনন্দন জানান ভারতের প্রধানমন্ত্রী PM Narendra modi। খুব আনন্দের বিষয়, কুর্তা উপহার দিতে দেখাজায়।

PM Narendra Modi সঙ্গে বৈঠকের পর পাল্টে গেছে মমতার সুর। মমতা বল্লেন, NRC নাকি Asam-এর ব্যাপার! পশ্চিমবঙ্গর জনতা অবাক হবার কিছু নেই। আমরা জানি কিছুদিন আগে sithirmor to sham bajar, NRC প্রতিবাদে মিছিল করেছিলো; তৃণমূল নেত্রী মমতা। NRC প্রতিবাদ নেত্রী মমতা, জিনি প্রতিবাদ মিছিল করেছিলো তার গলা পাল্টে দিয়েছে অন্য সুর।

বৈঠক শেষে মমতা বন্দ্যোপাধ্যায়ে সংবাদ মাধ্যমে জানান, PM Narendra Modi-র কাছে পশ্চিমবঙ্গর নানা রকম দাবি দাবা রাখা হয়েছে। কেন্দ্র থেকে পশ্চিমবঙ্গ রাজ্য সাড়ে 13 হাজার কোটি টাকা পাই; জানান হয়েছে Modi সরকার কে।  পশ্চিমবঙ্গর নাম বাংলা রাখার প্রস্তাব রাখেন PM modi-র কাছে।

মমতা ব্যানার্জি প্রধানমন্ত্রীকে Norendra Modi-র সঙ্গে NRC নিয়ে কোন আলোচনা হয়েছে কিনা তা এখন জানা জায়নি। কিন্তু মমতার মুখ থেকে NRC নিয়ে বাংলার জনতা জে ভাবনা ছিলো তা সম্পূর্ণ মিথ্যা করলো। 
Previous
Next Post »