'মুখ্যমন্ত্রী মমতা অশিক্ষিত', NRC নিয়ে কি বল্লেন মুকুল

মুখ্যমন্ত্রী মমতা অশিক্ষিত', NRC নিয়ে বল্লেন মুকুল রায়। আসামের পর NRC আরম্ভ হতে চলেছে পশ্চিম বাংলায়, এই নিয়ে পশ্চিমবঙ্গে NRC আরম্ভ করতে না দেওয়ার জন্য মুখ্যমন্ত্রী মমতার তীব্র প্রতিবাদ।
Chief Minister Mamata is illiterate ', said Mukul about the NRC
Chief Minister Mamata is illiterate ', said Mukul about the NRC

মুখ্যমন্ত্রী মমতার প্রতিবাদে ঝামা ঘসলেন মুকুল রায়। মুকুল রায় বল্লেন, পশ্চিমবঙ্গতে আগে অনেক মুখ্যমন্ত্রী ছিলো, কিন্তু তারা শিক্ষিত ও ভদ্রতা তাদের মধ্যে পরিপূর্ণ। মুখ্যমন্ত্রী মমতা সম্পূর্ণ অশিক্ষিত, তাই NRC পশ্চিমবঙ্গতে করতে দিতে চাইছে না মমতা ব্যানার্জি। এই মুখ্যমন্ত্রী মমতা বাংলার লজ্জা। মমতা ব্যানার্জি কী জানেন NRC অর্থ কী? পৃথিবীর প্রত্যেকটা দেশে NRC আছে কিন্তু আমাদের ভারতে কেন NRC থাকবেনা? মিথ্যা বলে পশ্চিমবঙ্গর মানুষকে ঠকাচ্ছে মমতা ব্যানার্জি, উক্তি করল মুকুল রায়।

গত 15/9/2019 তারিখে বীরভূমে নিহত BJP কর্মীর পরিবারের সঙ্গে দেখা করতে জান BJP-র ভার প্রাপ্ত নেতা মুকুল রায়। মৃত পরিবারের সঙ্গে দেখাকরার পর সংবাদ মাধ্যমে এই প্রতিক্রিয়া করেন মুকুল রায়।

মুকুল রায় NRC নিয়ে থামেনি। মুকুল রায় টেনে আনেন রাজীব কুমার কে। রাজীব কুমারকে গ্রেফতার না করায় নিষানায় ফেল্ল মুখ্যমন্ত্রী মমতাকে। মুকুলের প্রশ্ন, রাজীব কুমারকে বাংলা থেকে লুকিয়ে রাখার কারনে মুখ্যমন্ত্রী মমতা কে গ্রেফতার করা হচ্ছেনা কেন? প্রশ্ন করেন, রাজীব কুমারকে নিয়ে মমতার ভয় কেন? বীরভূমে দ
Previous
Next Post »

2 comments

Click here for comments
17 September 2019 at 19:56 ×

Mamata Banerjee Er Kono Jogota Nei

Reply
avatar
Unknown
admin
18 September 2019 at 07:37 ×

‌খুব ভালো বস

Reply
avatar