Bengali and English New font style 2019

Bengali and English picart New font style 2019 : আপনার কি খুঁজছেন পিকসার্ট এর নতুন নতুন font-style। একসাথে যেগুলো আপনারা নরমেল পাওয়া যায় না। এই আর্টিকেল এর মধ্যে আমি নতুন নতুন font স্টাইল এর লিংক গুলো প্রকারে করবো আপনারা এখান থেকে ডাইরেক্ট ওই সাইডে গিয়ে font গুলি ডাউনলোড করতে পারবেন। ডাউনলোড করার পর আপনারা picart এ ব্যবহার করতে পারবেন।
Bengali and English picart New font style 2019
Bengali and English picart New font style 2019

Bengali and English picart New font style

তবে আপনারা আপনার crom browser ওপেন করে নিন, যদি আপনি বাংলা ফন্ট ডাউনলোড করতে চান তাহলে টাইপ করুন bengali font library এখানে ক্লিক করলে আপনি ডাইরেক্ট সাইটটিতে চলে যাবেন। এখান থেকে আপনারা খুব সুন্দর সুন্দর বাংলা font বাংলা স্টাইল লেখা, সব কিছু একটা একটা করে দেখে ডাউনলোড করতে পারবেন বেন। যদি আপনারা ইংরেজি ফন্ট ডাউনলোড করতে চান তাহলে আপনারা বাজারে গিয়ে টাইপ করুন dafont এখানে ক্লিক করে আপনারা সিধা ওয়েবসাইটিতে চলে যাবেন। এখান থেকে খুব সুন্দর সুন্দর ফন্ট ডাউনলোড করতে পারবেন।এখানে শুধু পাওয়াা যায় ইংরেজিি ফন্ট স্টাইল পাবেন।

How to use Font style
এই ফোন স্টাইল গুলো কিভাবে ব্যবহার করবেন? যদি আপনারা ডাউনলোড করে ফেলেছেন তাহলে আপনারা প্রথমে ডাউনলোড ফোল্ডারে যাবেন। ডাউনলোড ফোল্ডার এ যাওয়ার পর ওপেন করে সেভ করে দেবেন। সেভ হয়ে গেলে দেখতে পাবেন একটা ফোল্ডার তৈরি হয়ে গেছে। ওই ফোল্ডারে গিয়ে দেখবেন .ttf যতগুলো লিখা রয়েছে সব গুলোকে কপি করে আপনার ফোল্ডারের দেখতে পাবেন picart একটা ফোল্ডার রয়েছে, এটাকে ওপেন করবেন। ওপেন করার পর, দেখতে পাবেন font বলে একটি ফোল্ডার রয়েছে। ওইখানে আপনি যেটা পপি করেছিলেন ঐ ফোল্ডারে পেস্ট করে দেবেন তারপর সেভ করবেন। এক থেকে দেড় মিনিট পর আপনার picart অ্যাপ টি ওপেন করবেন। ওপেন করার পর আপনি যে স্টাইলে লিখতে চান দেখতে পাবেন যেটা পার্সোনাল ফোন স্টাইল বলে আছে। ওখানে গিয়ে ক্লিক করে আপনার লেখার স্টাইলটা বদলে ফেলতে পারবেন। আপনারা ডাইরেক্ট যদি ওই website যেতে চান তাহলে নিচের দেওয়া লিংকে ক্লিক করে যেতে পারেন আর নতুন নতুন স্টাইল ডাউনলোড করতে পারেন।

বাংলা ফন্ট স্টাইল এর জন্য এখানে ক্লিক করুন

ইংরেজি ফন্ট স্টাইল এর জন্য এখানে ক্লিক করুন
Previous
Next Post »