Why is it so wrong on the voter card? ভোটার কার্ডে কেন এত ভুল?

Why is it so wrong on the voter card?- ভোটার কার্ডে কেন এত ভুল? আপনি যদি নিজেদের মোবাইল থেকে voter registration করান, তাহলে আপনার নাম থেকে আরম্ভ করে, বাবার নাম, স্বামীর নাম, গ্রামের নাম সব কিছু ভুল ভাল দেখতে পাবেন।
আপনার কাছে যে voter card টি রয়েছে, তাতে সব কিছু ঠিক ঠাক থাকলেও আপনার online তে নামের বানান এক গাদা ভূল হয়ে আছে। wrong on the voter card সুধু নয়, তাছাড়া ভারত সরকার যে Official App টি দিয়েছে তাতে বেশির ভাগ টাইমে সার্ভার ডাউন দেখাচ্ছে। এই অসুবিধার জন্য মানুষ ভোগান্তির শিকার হচ্ছে বলে app ব্যবহার কারির দাবি। এই voter registration app টি ডাউনলোড করতে পারবেন play store থেকে। এই app টির নাম voter help। computer থেকে সরাসরি আপনি অনলাইনে ও সাবমিট করতে পারবে।

ভোটার কার্ডে কেন এত ভুল ও কারন কি?
wrong on the voter card?- ভোটার কার্ডে কেন এত ভুল?
wrong on the voter card?- ভোটার কার্ডে কেন এত ভুল?

ভোটার কার্ড ভুলের কারন হিসাবে দেখতে হলে আমরা অনেক কারন দেখাতে পারি। কারন সরকারী দপ্তরে এত ভুল তথ্য কিকরে না দেখে submit করতে পারে। এটা স্থানীয় সরকারী প্রতিনিধি জারা কম্পিউটারে ক নানেনা, বাংলা কিংবা ইংরেজী বানান ভুল করে, এই সব মানুষদের চাকরি কিকরে হতে পারে। তার প্রভাব সারা বাংলা তে পড়েছে। জানা যাক এই ভুলের কারন কি

  • Voter card যখন কম্পিউটারে ডাটা আপলোড দেওয়া সময় সঠিক verification করা হয়নি।
  • অনেক সময় দেখা যায় এই verification করে ছিলো অবাঙ্গালী তাই voter card তে এত ভুল। 
  • আমরা জানি এই সব বিষয়ে, বিশেষ করে computer টাইপ যেই সব ব্যক্তি ভালো অভিঙ্গ সেই সব মানুষ দের নিয়োগ করা উচিৎ কিন্তু এত ভুলের জন্য বলতে পারি এরা অনেক অন অভিজ্ঞ নিয়োগ করা হয়েছে। 
  • Voter help app টি সব সময় সার্ভার ডাউন থাকে, তাই অনেক মানুষ ভাবছে আবার যদি ভুল নাম চলে আসে তাই অনেকে অনলাইন verification করতে চাইছেন না। 
  1. check my name in voter list,
  2. voter id card online application form,
  3. voter id download,
  4. voter id application form,
  5. check my voter status,
  6. voter id search by name,
  7. duplicate voter id card download,
  8. voter id card search,
এইখানে আমার একান্ত মতামত দেওয়া আছে voter verification তথ্য, আপনার কোন মতামত থাকলে অবশ্যই কমেন্ট করুন। 
যদি আপনার কাছে কোন সংবাদ থাকলে আমাকে Email করে পাঠাতে পার। 
Email :- Maynamaity03@gmail.com
Previous
Next Post »