Honor 9x and Honor 9x pro | Registration in china

Honor 9x and Honor 9x pro :-  হনোর 9x এবং হনোর 9x প্র মোবাইল জুলাই মাসের চায়নার বাজারে এসেছিল এর ফুল এইচডি ডিসপ্লে এবং সিক্স পয়েন্ট 59 ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে এর সাথে রয়েছে 7nm ক্রিম 810 প্রসেসর দ্বারা চালিত এবং এই পোস্টের বাইরে EMUI 9.1 চলমান।
Honor 9x and Honor 9x pro | Registration in china
Honor 9x and Honor 9x pro | Registration in china

হনার এ অফিশিয়াল সময়সূচী ভিত্তিতে এই ওনার নাইন এক্স সিরিজের স্মার্টফোন গুলি এখন চীনের
EMUI 10 হনর এর অভ্যন্তরীণ পরীক্ষা অংশ নেওয়ার জন্য খোলা হয়েছিল।

EMUI 10 ম্যাজিক স্টাইলে ইউ আই লে আউট মরা নদী ইউ আই কালার সিস্টেম এবং নতুন কার্ড সহ ইউজার ইন্টারফেস ডিজাইনের সর্বশ্রেষ্ঠ বৈশিষ্ট্য এবং পরিবর্তনগুলি নিয়ে পাশে যা তাদের স্মার্টফোন গুলি কম কাল পরিস্থিতিতে ব্যবহার করার সময় ব্যবহারকারীদের সন্তুষ্ট করে।

হনোর এর ফোন গুলি ডিসেম্বর থেকে 15 ডিসেম্বর পর্যন্ত অবধি খোলা থাকবে দ্য নিবন্ধগুলি অনুসরণ করার পরে হুয়াই এর ভিটা পরীক্ষা অ্যাপ্লিকেশনগুলি অনুমোদন করতে এবং সম্পর্কিত ডিভাইসে পি এম এ ওয়াই 10.0 এর পরীক্ষামূলক সংস্করণটি এগিয়ে নিতে কিছুটা সময় নেবে। খুব শীঘ্রই হুয়াইয়ের আরো পরীক্ষামূলক স্লটগুলির সাথে পাবলিক তাতে নিবন্ধকরণ শুরু করবে।

কিছুদিন আগে হাওয়াইয়ের নোভা থ্রি আই অক্টোবর সুরক্ষা প্যাচ পেয়েছে এবং কয়েকটি দেশে ডিভাইসে নতুন আপডেট পেয়েছে।

হুয়াই নোভা থ্রি আই একশো কুড়ি এমবি আকারের ইএমইউআই সংস্করণ 9.1 পয়েন্ট জিরো 262 এসেছিল ইএমইউআই সংস্করণে আকার অঞ্চল দেশের উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে বলে জানিয়েছে।

আপনার কাছে যদি হনোর এর কোন ফোন থাকে, তাহলে দেখতে পাবে অটোমেটিক আপডেট চলে এসেছে। আপনারা আপডেট করতে পারেন। এর জন্য আপনাকে সেটিং অপশনে গিয়ে আপনারা সিস্টেম আপডেট করতে পারেন। তাহলে আপনার ফোনটি পুনরায় খুব সুন্দর ভাবে চলতে পারে। 
Previous
Next Post »