অর্পিতা মুখোপাধ্যায় instagram id | arpita mukherjee tmc instagram

 অর্পিতা মুখোপাধ্যায় instagram id খুঁজে পাচ্ছেন না বা অর্পিতা মুখোপাধ্যায় সমস্ত তথ্য জানতে চান? এই আর্টিকেলের মধ্যে জানতে পারবেন arpita mukherjee tmc instagram এবং কিভাবে জড়ালেন ৫০ কোটি টাকারও বেশি মানি লন্ড্রিন কেসে, পার্থ চ্যাটার্জির সঙ্গে সম্পর্ক, কিভাবে এবং এত কোটি টাকার মালিক হওয়ার কারণ কি?

কয়েকদিন ধরে নেট নেট দুনিয়ায় সবচেয়ে ট্রেনিং বিষয় অর্পিতা মুখার্জি মানি লন্ড্রিন কেস। একটি সাধারণ পরিবার থেকে উঠে আসা মহিলা যিনি এখন কয়েকদিন আগে পর্যন্ত টাকার বিছানায় শুয়ে দিন কাটিয়েছে এবং গত 22শে জুলাই income tax department ED দ্বারা  সার্চ অপারেশনে ৫০ কোটিরও বেশি টাকা  এবং  পাঁচ কিলো সোনা  উদ্ধার হয়েছে "arpita mukharjee" বাড়ি থেকে। বর্তমান অ্যারেস্ট হয়ে এডিট হেফাজতে রয়েছে অর্পিতা চ্যাটার্জী।

arpita mukherjee tmc instagram


অর্পিতা মুখোপাধ্যায় instagram id

আপনি যদি arpita mukherjee instagram id পেতে চান তাহলে instagram অ্যাপ খুলে সার্চবারে টাইপ করুন arpita mukherjee লিখে সার্চ করুন এবং সার্জ রেজাল্টের অনেকগুলো প্রোফাইল আছে  ওখান থেকে আপনি  প্রথমের  প্রোফাইলে ক্লিক করে দেখে নিতে পারেন। অর্পিতা মুখোপাধ্যায় instagram ফলোয়ার বর্তমান ৩৩ হাজার ৪০০ জন এবং তিনি পোস্ট করেছেন ১৪০২টি এবং এছাড়া তিনি নামিদামকিছু ব্যক্তিদের ফলো করে থাকেন  তার মধ্যে  আয়েশা স্রোপ, সোনাম কাপুর, জ্যাকলিন, আলিয়া ভট্ট এবং এনা সাহার মতো ব্যক্তিদের। আপনি নিচের  দেওয়া লিংকে ক্লিক করে  এর  instagram আইডিতে দিতে পারেন  এছাড়া নিচে তার ছবি দেওয়া রইল  দেখতে পারেন। instagram link

arpita mukherjee tmc instagram


অর্পিতা মুখার্জি কে 

অর্পিতা একজন অভিনেত্রী যিনি  বাংলা ছবিতে  ২০০৮ সালে প্রথম বাংলা ছবি করেন এবং ছবির নাম ছিল পাটনার এছাড়া অনেক মুভিতে অভিনয় করেছেন। বেলঘড়িয়া দেবন পাড়াতে পুরনো বাড়ি যেখানে তার বৃদ্ধ মা থাকে এছাড়া  টালিগঞ্জ, বেলঘড়িয়াতে দুটি ফ্ল্যাট পাওয়া গেছে যেখান থেকে এডির তল্লাশিতে প্রায় ৫০ কোটি  টাকা  এবং ৬ কিলো সোনার গহনা পাওয়া গিয়েছে। ED সূত্রে খবর একাধিক জায়গায় অভিনেত্রী  অর্পিতা মুখার্জির  সম্পত্তি  হদিস পেয়েছে।

অর্পিতা মুখার্জি মুভি লিস্ট

বাংলার প্রথম অ্যাক্টিং করার সুযোগ পেয়েছে ২০০৮ সালে মুক্তি পাওয়া ছবি 'পার্টনার' এরপর মামা ভাগ্নে, জোর যার মুলুক তার এবং এছাড়া ওড়িয়া  মুভিতে  অভিনয় করেছে mu kana eta kharap, raju awara, bande utkala janani, Bidehir Khonje Rabindranath এছাড়া আরো অনেক উড়িয়া ছবিতে অভিনয় করেছে অর্পিতা মুখার্জি।

অর্পিতা পার্থ চ্যাটার্জী সম্পর্ক

অনেক মিডিয়ার মাধ্যমে শোনা যায় অর্পিতা মুখার্জি পার্থ চ্যাটার্জি বান্ধবী, আবার অনেক মিডিয়ায় শোনা যায় ঘনিষ্ঠ বলে সম্পূর্ণ কথাটা যদি একত্রিত করা যায় তাহলে পার্থ চ্যাটার্জির ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখার্জি। ঘনিষ্ঠ বন্ধুকে  গ্রাম অঞ্চলে  অন্য ভাষায় মানুষ চেনে তাই ভাষাটা প্রয়োগ করা উচিত মনে করলাম না। অর্থনৈতিক শক্তিশালী ব্যক্তিদের ঘনিষ্ট বান্ধবী এবং গরিব মানুষের ঘনিষ্ঠ বান্ধবীকে -------- বলে।

অর্পিতা মুখার্জি কলকাতা কতগুলো বাড়ি আছে?

arpita mukherjee kolkata বাড়ির সংখ্যা সঠিকভাবে  না জানা গেলেও সম্ভবত অনেকগুলো আবাসন, ফ্ল্যাট রয়েছে যার মধ্যে দুটোর তল্লাশিতে ৫০ লক্ষ টাকা ও ৫ কিলোর বেশী সোনা উদ্ধার হয়েছে।

অর্পিতা মুখার্জির ব্যবসা

আপনি নিশ্চয়ই জানেন arpita mukherjee kolkata

মধ্যে নানা রকম রিয়েল স্টেড ব্যবসা রয়েছে এবং স্টুডিও, বিউটি স্টোর, বিউটি পার্লার মত একাধিক জায়গা তার ব্যবসা রয়েছে এছাড়া তিনি একজন মডেলিং করেন।

আশা করি আপনারা অর্পিতা মুখার্জি সম্বন্ধে সমস্ত বিষয় জানতে পারবেন। এর বিষয়ে আরো তথ্য  এবং নানা রকম লেটেস্ট খবরের জন্য Bangalabhumi.in এর সঙ্গে থাকুন।

Previous
Next Post »