Honor Magic 2 In Bengali review

Honor Magic 2

Honor Magic 2এখনও কোনও বিস্তারিত বর্ণের লিক্স বা একটি TENAA তালিকা অনুপস্থিতিতে রহস্যের বেশ কিছুটা সঙ্কুচিত। অনার ইতিমধ্যে, এটি ইতিমধ্যে প্রচুর পরিমাণে স্পষ্ট করে দিয়েছে যে এটি হ্যান্ডসেটের জন্য তার সেরা দক্ষতার জন্য একটি অনলাইন "ভাইরাল বিপণন" প্রচারাভিযানটি মাউন্ট করতে চায়। আসলেই এটি আসলে কতটা কার্যকর কাজ করছে তা আমরা সত্যিকারভাবে যাচাই করতে পারছি না, তবে ক্যামেরা স্লাইডারের সাথে আসন্ন ফুলউইউ ডিসপ্লে স্মার্টফোন, একটি oppo xl পেয়েছে, এখন এটি আবার ওভার টিজিং করা হয়েছে।
ভিডিও লোড হচ্ছে
এই ধরনের ক্লিপ টিকটট সামাজিক প্ল্যাটফর্ম থেকে আসে এবং এটি স্ট্যাটাসে সম্পাদিত হয় যা সামগ্রীর প্ল্যাটফর্মের বাদ্যযন্ত্র-কভারের স্বাদের একটি বড় অংশের সাথে জড়িত। আমাদের এখানে শুষ্ক পরীক্ষা করার জন্য আপনাকে অজুহাত দিতে হবে, কিন্তু টিকটোক এখন খুব বেশি কিশোর-কিশোরী, বিশেষ করে এশিয়ায় বড় এবং এভাবেই আমাদের বেশিরভাগের জন্য "দ্রুতগামী"। 

Honor best phone 2018

যাইহোক, কিছুটা বিনোদনের এবং মূল হওয়ার পাশাপাশি, ক্লিপটি অনার ম্যাজিক 2 এবং তার হার্ডওয়্যারগুলিতে কোনও নতুন তথ্য সরবরাহ করে না, তাই আমাদের যা আমরা ইতিমধ্যে জানি তার উপর নির্ভর করতে হবে। এটি এত বেশি নয়, তবে অনার ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে যে ফোনটি কীরিন 980 চিপসেটের উপর ভিত্তি করে এবং একটি "নিরাপদ" 40W "যাদু" চার্জার থাকবে
আমরা অনার ম্যাজিক 2 অক্টোবর 31 তারিখের জন্য উন্মুক্ত তারিখটিও জানি। অর্থাত্ এই মুহুর্তে যাওয়ার জন্য কেবলমাত্র একটি সংক্ষিপ্ত অপেক্ষা বাকি আছে।
Previous
Next Post »