Click and ads earn money seam in west Bengal 2019

Click and ads earn money seam in west Bengal 2019
ক্লিক করুন পয়সা ইনকাম, পশ্চিম বাংলায় হচ্ছে scam 


পয়সা কে না রোজগার করতে চাইনা, আমরা সবাই রোজগার করতে চাই। কেউ কষ্ট করে রোজগার করে কেউবা বা কষ্ট না করে। কষ্ট ও কষ্ট হীন এর একটু পার্থক্য জান অবশ্যই দরকার

1. কষ্ট করে রোজগার
আমরা সবাই জানি কষ্ট করে রোজগার করতে পচুর কষ্ট হয়। য়েমন কেউ কষ্ট করে পড়াশোনা করে ,ছোট খাটো কোন কাজ করে ,কোন অফিসে চাকরি ,সরকারী চাকরি ,অনলাইন বিজনেস এ সব কিছু করতে অনেক টা সময় লাগে ।আমরা জানি কতটা কষ্টর মধ্যেই আমরা পয়সা রোজগার করি।

2. বিনা কষ্টের কাজ
এখন অনলাইনে অনেক বেকার ছেলে মেয়েরা জারা কষ্ট করতে চায়না। কারন এরা এক ধরনের অলস প্রকৃতি মানুষ ।এদের মধ্যে সর্বদা লোভ লালসা ভরেথাকে, এরা মানুষ কে লোভ দেখিয়ে সব কিছু লুটছে
কিছু লোভী কম্পানির নাম
সাধারন মানুষ কে scam করার জন্য অনেক কম্পানি গুলা পশ্চিমবঙ্গে রাজত্ব করছে। এই কোম্পানি হলো GNet, Add Guru, Briz world,dream India, one clik,web pay wallet, আরো অনেক কিছু ।

এদের Seam করার কৌশল
এই সব কোম্পানি গুলো আপনাদের বড় বড় অফার দিয়ে আপনাকে খুব সহজেই বস করে ফেলবে। য়েমন
আপনি য়দি 5000 টাকা দিয়ে কোম্পানি তে জয়েন্ট হয়  তাহলে আপনি প্রতিদিন 10 টা করে এড পাবেন, যার প্রতিটি মুল্য 5 টাকা, এর অর্থ প্রতিদিন 50 টাকা আপনি পাবেন ।
যদি আপনি 10000 টাকা দিয়ে 20 টি এড আসবে এবং যদি আপনি 30000 দিয়ে জয়েন্ট হয় তাহলে আপনি পাবেন 90 টা এড তর মানে প্রতি দিন 450 টাকা করে পাবে ।সুধু এতটুকু নয়,আপনি যদি 2 জন কে জয়েন্ট করাতে পারেন তাহলে চেন মেচিং ও পাবেন পুরা 15 লেভেল পর্যন্ত।

এই সব থেকে দূরে থাকবেন কি ভাবে
সব সময় জানবেন কোন কম্পানি যদি ক্লিক করে, চেন মার্কেটিং, এই কম্পানি গুলা 90% seam করার জন্য প্রস্তুত থাকে , এরা মটা অঙ্কের টাকা নিয়ে এরা পালিয়ে বেড়ায়। এদের থেকে সাবধান হয়ে থাকবেন।

যদি আপনার ভালো লাগে তাহলে আপনার বন্ধু দের সেযার করবেন



Previous
Next Post »