"স্নেহের পরশ" ডাউনলোড এর সমস্যা কেন? Why "sneher paras" download problem?

 পশ্চিমবঙ্গের:  মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা ব্যানার্জি অনুপ্রেরণায় যেসব ব্যক্তি বাইরের রাজ্যে গিয়ে কাজ করছেন, সেই সব ব্যক্তিরা করুণা ভাইরাসের জন্য লক ডাউনে আটকে আছে। সেইসব ব্যাক্তিদের জন্য হাজার টাকা করে অনুদানের আশ্বাস দিয়ে। একটি অ্যাপ লঞ্চ   Sneher paras app,করেছে। ওই অ্যাপ এর মধ্যে আপনারা  অনলাইনে   আবেদন করতে পারবে। যে অ্যাপটির নাম "স্নেহের পরশ"।
Why "sneher paras" download problem?
Why "sneher paras" download problem?

 একটি আশ্চর্যের বিষয়, sneher paras app download কেউ যখন ডাউনলোড করতে যাচ্ছে, নো সার্ভিস,  404 নট ফাউন্ড বলে এসে যাচ্ছে। স্নেহের পরশ" ডাউনলোড এর সমস্যা কেন? এর কারণ কি হতে পারে? আপনারা কি ভাবছেন যে মমতা ব্যানার্জি এই অ্যাপ্লিকেশনটি কোন কাজের নয়। তা ভাবলে আপনারা ভুল করছেন।
 এইসব দেখানোর কারণ জানতে গিয়ে  "স্নেহের পরশ" এই যে অ্যাপ্লিকেশনটি অতিরিক্ত পরিমাণ এর মানুষ ডাউনলোড করছে। যেসব ব্যক্তি নিজের রাজ্যে রয়েছে সেইসব ব্যক্তিও  অনলাইন আবেদন করছে এবং যেসব ব্যক্তি বাইরে আছে মানে অন্য রাজ্যে আছে সেসব ব্যক্তিও  আবেদন করার জন্য চেষ্টা চালাচ্ছে। এর জন্য সার্ভার ডাউন হচ্ছে।
 পশ্চিমবঙ্গের হিসাব অনুযায়ী বাহিরে রাজ্যে 5 থেকে 10 লক্ষ মানুষ অন্য রাজ্যে আটকে রয়েছে। কিন্তু অনলাইন আবেদন এক কোটিরও বেশি হয়ে যাবে। এটা দেখার বিষয় সত্যিই যারা আটকে পড়ে আছে, তাদের কাছে হাজার টাকা পৌঁছাবে তো? এটা সম্পূর্ণ দায়িত্ব রাজ্য সরকারের। যারা বাড়িতে রয়েছে তারাও কিসের জন্য পয়সা পাবে? যেসব ব্যক্তি বাইরের রাজ্যে আটকে রয়েছে, সেসব ব্যক্তি যদি পয়সা পায় তাহলে অনেকটা উপকারে আসবে রাজ্যের পক্ষে।
 এর জন্য পশ্চিমবঙ্গ সরকার কে ঠিকঠাক ভাবে পর্যবেক্ষণ করতে হবে এবং ঠিকঠাক ভাবে তারা পর্যবেক্ষণ করে এই এক হাজার টাকা করে তাদের একাউন্টে যেন পৌঁছায় এবং কঠোরভাবে ভেরিফিকেশন প্রক্রিয়াটি চালাতে হবে। 
Previous
Next Post »