এবার ভোটে খেলা হবে ডিজে গান | Tmc dj song khela hobe

 আপনি কি জানেন পশ্চিমবঙ্গ বিধানসভা ভোট 2021 নতুন ট্রেন্ড খেলা হবে, বিয়ে বাড়ি থেকে শুরু করে রাজনীতির ময়দান পর্যন্ত একটা স্লোগান খেলা হবে এবং এই  ডায়লগ টি প্রথম কে বলেছিল? পরে "Tmc dj song khela hobe" রাজনীতি ময়দানে খেলা হবে কি করে এলো।



আপনারা নিশ্চয়ই জানেন পশ্চিমবঙ্গের কয়েক মাস পর বিধানসভা ভোট। ভোটের দিন ঘোষণার আগেই ইতিমধ্যে শুরু হয়ে স্লোগানের ঝড়। প্রত্যেকটি রাজনৈতিক যে যার ইচ্ছে মত করে স্লোগান তৈরি করে রাজনীতির ময়দানে এবং মিটিং মিছিলে ব্যবহার করতে শুরু করে দিয়েছে।

 বিধানসভা 2021 নির্বাচন নতুন ট্রেন্ড এবং নতুন স্লোগান খেলা হবে। ইতিমধ্যে tmc Song khela hobe ভাইরাল হচ্ছে। টিএমসি নতুন গান খেলা হবে বিয়ে বাড়ি থেকে শুরু করে খেলার মাঠ পর্যন্ত এই গানটি প্রচুর পরিমানের ডিজে বাজাচ্ছে। তৃণমূল কংগ্রেসের এই নতুন স্লোগান শুনে বিজেপি ও পিছিয়ে নেই। বিজেপি ও তার পাল্টা স্লোগান দিচ্ছে খেলার মাঠে দেখা হবে এবং আয় বেরিয়ে আয় খেলার মাঠে। এই ডিজে এখন পশ্চিমবঙ্গের যে যার দলের ডিজে বাজিয়ে মিটিং-মিছিল তে ব্যবহার করছে।

 খেলা হবে কার ডায়লগ?

 খেলা হবে ডায়লগ টা আজকের নতুন নয়। আজ থেকে গত কয়েক বছর আগে আমরা বাংলাদেশের এক রাজনেতা মুখে এই ডায়লগ টা শুনেছি। খেলা হবে শামীম ওসমান এর ডাইলক যেটা বাংলাদেশে ছড়িয়ে ভারতের পৌঁছে গেছে। ভারতের মন্ত্রী মহল পর্যন্ত এখন একটাই  ডায়লগ খেলা হবেশামীম ওসমান তিনি এক প্রকার জন সভায় ভাষণের মাধ্যমে বলে ছিলেন। আমরা এই ডায়লগ টি বিভিন্ন সোশাল মিডিয়া যেমন YouTube, what'sapp, facebook তে দেখেছি। 

খেলা হবে কোন রাজনৈতিক দলের গান? 

পশ্চিমবঙ্গে বর্তমান দুটো রাজনৈতিক দল শক্তি শালি হয়েছে গত লোকসভা নির্বাচনে। এই দুই রাজনৈতিক দলের নাম TMC এবং BJP। গত কিছুদিন আগে দেবাংশু ভট্টাচার্য তিনি কয়েক জন তৃণমূল কংগ্রেস কর্মীদের নিয়ে খেলা হবে গান টা করে সোস্যাল মিডিয়া আপলোড করেছিল। অবাক করার বিষয় কয়েক ঘণ্টা মধ্যে ওই গান টা ভাইরাল হয় এবং কয়েক কোটি মানুষ ভিডিও দেখেছে ও লক্ষ মানুষ সেয়ার করেছে। 

খেলা হবে ডিজে গান

বর্তমান ইন্টারনেট যুগে যেকোন কিছু ভাইরাল হতে সময় লাগবে না। সিনেমা জগৎ থেকে ভিখারী পর্যন্ত মানুষের পছন্দ অনুজাই ভাইরাল হয়। আমরা অনেক প্লাটফর্ম তে বর্তমান খেলা হবে ডিজে গান শুনতে পাই। পুজো, বিযেবাড়ি থেকে শুরু করে খেলার গ্রাউন্ড পর্যন্ত কিন্তু এখন রাজনীতির ময়দান khela hobe tmc dj song সুনতে পাই। বর্তমান রাজনীতির ময়দান খেলা হবে খুব ভাইরাল হচ্ছে। আগে আপনি হয়তো দেখেছেন মাইক লাগিয়ে যেকোন পাটির মিছিল মিটিং হতো কিন্তু বর্তমানের পরিস্থিতি অনুজাই অনেক বদলে গেছে। এখন ডিজে বাজিয়ে মিছিল ও মিটিং হচ্ছে। 

খেলা হবে ডিজে গান ডাউনলোড 

যদি আপনি Tmc khela hobe dj song download করতে চান বা Bjp khela hobe dj song download করতে চান তাহলে নিচে দেওয়া লিংকে ক্লিক করে ডিজে গান ডাউনলোড করতে পারেন। 

ডাউনলোড করার পদ্ধতি 

1/ ক্লিক করুন নিচে দেওয়া লিংকে 

2/ আপনার পছন্দের ব্রাউজার ঐ ক্লিক করুন 

3/ অটোমেটিক আপনার ডিজে ডাউনলোড শুরু হবে

      👉TMC khela hobe song download👈

       👉BJP khela hobe song download👈



Previous
Next Post »