Bangla live tv ফ্রি তে ব্যবহার করার উপায়

  আপনি কি সম্পূর্ণ বিনামূল্যে Bangla live tv দেখতে চাইছেন ? আজকে আমরা এই আর্টিকেল এর মাধ্যমে মোবাইল দিয়ে বা স্মার্ট টিভি মাধ্যমে বাংলা লাইভ টিভি চ্যানেল আপনি ফ্রিতে কিভাবে দেখবেন।

 বর্তমান যুগে স্মার্ট টিভি এবং স্মার্ট ফোনের মাধ্যমে সমস্ত রকম টিভি চ্যানেলগুলো দেখার জন্য আগ্রহী। বর্তমান সমাজে আমরা যদি কেবিল কানেকশন এর মাধ্যমে বা ডিটিএইচ এর মাধ্যমে যদি সম্পূর্ণ প্যাকেজ কেউ ব্যক্তি রিচার্জ করে তাহলে কমপক্ষে 500 থেকে 700 টাকা মত খরচা আছে কিন্তু এই প্রসেস এর মাধ্যমে আপনি সমস্ত রকম টিভি চ্যানেল পেয়ে যাবেন যেটা 400 প্লাস টিভি চ্যানেল সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পাবেন।

Bangla live tv


 Bangla live tv কি? 

 বাংলা লাইভ টিভি হলো যার মাধ্যমে আপনি সরাসরি টেলিভিশনের সমস্ত অনুষ্ঠান সরাসরি দেখা মাধ্যম কে লাইভ টিভি বলে। আমরা বাংলাতে এবং হিন্দিতে সমস্ত চ্যানেল সরাসরিভাবে দেখার সম্পূর্ণ সুযোগ জানতে পারবো। বাংলা সিরিয়াল থেকে হিন্দি সিরিয়াল এবং যতগুলো খবরের চ্যানেল বা bangla live news রয়েছে সবগুলো আপনি ফ্রিতে দেখতে পাবেন এই লাইভ টিভি মাধ্যমে।

Bangla live tv কিভাবে দেখবেন?

বাংলা টিভি লাইভ বা হিন্দি লাইভ টিভি দেখার জন্য আপনাকে প্রথমে আপনার মোবাইল এ এয়ারটেল সিম কার্ড একটা থাকা দরকার। এয়ারটেল সিম কার্ড এর সমস্ত রিচার্জে যেগুলো আমরা 56  দিন কিংবা 84 দিনের সমস্ত রিচার্জ করালে আপনি সমস্ত রকম লাইভ টিভি উপভোগ করতে পারবেন। কিছু ott প্ল্যাটফর্মের অনেক চ্যানেলগুলি ফ্রিতে দেখার জন্য যেগুলো অনেক টাকা খরচা করে কিনতে হয়, সেগুলো লাইভ আপনারা দেখতে পাবেন আপনার মোবাইলের মাধ্যমে বা স্মার্ট টিভির মাধ্যমে।

Bangla live tv app  ডাউনলোড

 আপনারা নিশ্চয়ই জানেন এয়ারটেল এমন একটা কোম্পানি টেলিকম, ডিটিএইচ এবং ব্রডব্যান্ডের দিক দিয়ে ভারতের দ্বিতীয় তম স্থান অধিকার করে রেখেছে। লাইভ টিভি জন্য এয়ারটেল একটি অ্যাপ বের করেছে যার নাম airtel xstream। এয়ারটেল এক্সট্রিম এর মাধ্যমে 400 প্লাস লাইভ টিভি দেখার সুযোগ করে দিয়েছে সমস্ত এয়ারটেল গ্রাহকদের। আপনি এই অ্যাপটি প্লে স্টোর এর মধ্যে পেয়ে যাবেন। প্লে স্টোরে গিয়ে সার্চ করবেন 

airtel xstream এবং সার্চ দিবেন। আপনার সামনে এর অফিশিয়াল এয়ারটেল এক্সট্রিম ওপেন হয়ে যাবে এবং ডাউনলোড করে আপনার এয়ারটেল ফোন নাম্বারের মাধ্যমে প্রফাইল ক্রিয়েট করে সমস্ত লাইভ টিভি চ্যানেল গুলো উপভোগ করতে পারেন।

Bangla live tv কি কি চ্যানেল রয়েছে?

 এয়ারটেল এক্সট্রিম ডাউনলোড করলে আপনারা সম্পূর্ণ বিনা পয়সায় 16 খানা টিভি চ্যানেল পেয়ে যাবেন যেগুলো লাইভ দেখার সুযোগ রয়েছে এবং এর মধ্যে অনেকগুলো বাংলা খবরের চ্যানেল ও রয়েছে। আপনি একবার দেখে নিন কি কি চ্যানেল রয়েছে এয়ারটেল এক্সট্রিম এরমধ্যে।

news18 bangla live

dd bangla live

aakash aath live

zee 24 ghanta news live 

abp ananda news bangla live 

zee bangla live

zee bangla HD

Colors bangla live

News time bangla

Kolkata tv live

Sangit bangla live

Calcutta news live

Discovery bangla live

Rupasi bangla live

CTVN BANGLA Live

Colors bangla HD live

Dhoom bangla live

 বাংলা চ্যানেল গুলোর মধ্যে এইগুলো সরাসরি লাইভ দেখতে পাবেন আপনার মোবাইল কিংবা স্মার্ট টিভির মাধ্যমে। যদি আপনারা স্টার জলসার লাইভ বা স্টার জলসা মুভিজ এই দুটো চ্যানেল বা স্টারের যে কোন চ্যানেল দেখতে চান তাহলে আপনাকে Hostar এর জন্য আপনাকে রিচার্জ করাতে হবে। স্টার জলসা বা স্টার মুভি কিংবা স্টার স্পোর্টস যেটা খেলা দেখার জন্য আমরা ব্যবহার করি সেই সব পেতে আপনাকে এয়ারটেল 448 রিচার্জে পাবেন  এক বছরের জন্য Hostar এবং এক মাসের জন্য আনলিমিটেড কল তাছাড়া প্রত্যেকদিন 3gb করে ডাটা সম্পূর্ণ বিনা মূল্যে পেয়ে যাবেন।

Hostar এর আরেকটি অফার রয়েছে যেটা 599 টাকা দিয়ে রিচার্জ করলে আপনি এক বছরের জন্য Hostar সাবস্ক্রিপশন পেয়ে যাবেন এবং 1.5 জিবি ইন্টারনেট ডাটা পেয়ে যাবেন এটা 56 দিনের জন্য আনলিমিটেড কল এর সঙ্গে পেয়ে যাবে আরো এয়ারটেল এক্সট্রিম এর সঙ্গে থাকবে। আসলে দেখা যাচ্ছে 599 টাকায় দুই মাসের জন্য আপনি আনলিমিটেড কল পেলেন এবং এক বছরের জন্য পুরো লাইভ টিভি ফ্রিতে পেয়ে যাবেন।

Hindi movie live tv কি করে পাবেন?

 হিন্দি লাইভ টিভি জন্য আপনারা যদি এই রিচার্জ করেছেন তাহলে আপনি অনেক ভালো কাজ বা লাইভ টিভি দেখার মজা নিতে পারবেন। এই রিসার্চের সঙ্গে আপনি কুড়ি থেকে পঁচিশ খেলা লাইভ হিন্দি চ্যানেল যেগুলো আমার মুভি দেখি সেগুলো পেয়ে যাবেন। সনি ম্যাক্স থেকে আরম্ভ করে জি সিনেমা পর্যন্ত সমস্ত কিছু চ্যানেল সম্পূর্ণ ফ্রিতে দেখতে পাবেন  এয়ারটেল এক্সট্রিম এর মাধ্যমে। এই লাইনগুলো সম্পূর্ণ সরাসরিভাবে আপনারা আপনার মোবাইলে কিংবা স্মার্ট টিভির মাধ্যমে দেখতে পাবেন।

 আশা করি আপনারা বুঝতে পারলেন বা জানতে পারলেন সম্পূর্ণ বিনামূল্যে Bangla live tv দেখতে পাবেন । আজকে আমরা এই আর্টিকেল এর মাধ্যমে মোবাইল দিয়ে বা স্মার্ট টিভি মাধ্যমে সম্পূর্ণ বিনামূল্যে  বা ফ্রিতে বাংলা লাইভ টিভি দেখতে পাবেন। আরো জানতে পারলাম এয়ারটেল এক্সট্রিম এর মাধ্যমে কি কি করা হয় এবং হটস্টার এর মাধ্যমে সম্পুর্ন ফ্রী তে কি করে লাইভ টিভি দেখতে পাবেন। আশা করি আপনারা জানতে পারলেন এবং বুঝতে পারলেন তাছাড়া আপনার যদি এখনো পর্যন্ত এয়ারটেল সিমকার্ড না থাকে তাহলে এখনই কিনে আপনারা ট্রাই করতে পারেন।


Newest
Previous
Next Post »