Google Task Mate কি । গুগল টাস্ক মেট রোজগার উপায়

 আপনি কি আপনার এলাকার সমস্ত তথ্য জানেন তাহলে Google Task Mate Earning এর সাহায্যে আপনি মাসে কয়েক হাজার টাকা করে প্রচার করতে পারেন এবং আমরা জানব গুগল টাস্ক মেট কি, ব্যবহার কিভাবে করবেন এবং গুগোল টাস্ক মেট থেকে টাকা রোজগার কিভাবে করবেন।

Google Task Mate earning


Task Mate কি?

টাস্ক মেট বা Task Mate হল একটি ফোনের দ্বারা চালিত অ্যাপস, যার মাধ্যমে আপনি আপনার এলাকার সমস্ত কিছু সার্ভে করতে পারবেন। এই অ্যাপটি সাধারণত google LLC  দ্বারা নির্মিত অ্যাপ। গুগোল এমন একটা কোম্পানি যেটা সম্পূর্ণ সিকিওর এবং প্রাইভেসি টি সাধারণ মানুষের সম্পূর্ণ গোপন রাখার চেষ্টা করে। বর্তমান বিশ্বের বাজারে এই অ্যাপটি খুব জনপ্রিয় হয়ে উঠবে বলে ধারণা করা যায়।

Task Mate থেকে রোজগার কিভাবে করবে?

 বিশ্বের বাজারে এই অ্যাপসটি খুব জনপ্রিয় হয়ে উঠবে যখন সাধারণ মানুষ এই অ্যাপটি ব্যবহার করতে পারবে। আপনারা নিশ্চয়ই জানেন বর্তমান প্লেস্টরে অনেকগুলি Earning app রয়েছে যেগুলো আপনাকে টাকা লাগিয়ে রোজার করতে হবে। অনেক খারাপ অ্যাপ্লিকেশন রয়েছে যেগুলো আপনার ডেটা অসুরক্ষিত এবং সহজে আপনারা রোজকার করতে পারবে না। খুব সহজে রোজগার করার জন্য গুগল কোম্পানি অফিশিয়াল ভাবে একটি অ্যাপ লঞ্চ করেছে যার নাম Task Mate

 Task Mate Vs Google Opinion Rewards

 সাধারণত এই অ্যাপটির মাধ্যমে আপনাকে আপনার এলাকার ছোট ছোট সার্ভে দেওয়া হবে এবং এই সার্ভে কমপ্লিট করতে পারলেই আপনি রোজগার খুব সহজে করতে পারবেন। আমরা এর আগে দেখেছি গুগল কোম্পানির আরেকটি অ্যাপ যার নাম Google Opinion Rewards। যদি আপনি এই অ্যাপটি ব্যবহার করে থাকেন তাহলে আপনি অবশ্যই এই অ্যাপটি সুন্দরভাবে পরিচালনা করতে পারবেন। আপনাদের মনে প্রশ্ন জাগতে পারে এই অ্যাপটির এবং টাস্ক মেট এর সঙ্গে সম্পর্ক কি? সম্পর্ক এটাই এ দুটোতে একই হবে সার্ভে করানো হয় এবং এই সার্ভের মাধ্যমে আপনি উপার্জন করতে পারবেন। গুগোল  ওপেনিয়ন রেভোএড আপনি যেটা রোজগার করবেন সেটা প্লে স্টোর থেকে পেড অ্যাপ কিনতে পারবেন এবং গুগোল সার্ভিসে যেকোনো চিনিস কিনা বা  ব্যবহার করতে পারবেন।

Task Mate রোজগার কিন্তু আপনারা সুজা ব্যাংক একাউন্টে ট্রান্সফার করতে পারবেন এবং তাছাড়া আপনি যদি কোন কেনাকাটা করতে চাইছেন তাও করতে পারেন এই রোজগার এর মাধ্যম দিয়ে। 

Task Mate App download  কিভাবে করবে?

 এই অ্যাপটি সাধারণত আপনারা প্লে স্টোরে পেয়ে যাবে। 

1/ প্রথমে আপনি প্লে স্টোরে গিয়ে টাইপ করবেন Task Mate এবং সার্চ দিবেন।

2/  আপনার সামনে অনেকগুলো অ্যাপস চলে আসবে তার মধ্যে টাস্ক মেট অ্যাপস যার নির্মাতা Google LLC দেওয়া থাকবে সেটাই আপনি ইন্সটল করবেন।

Google Task Mate একাউন্ট  কিভাবে তৈরি করবেন।

 যদি আপনি এই অ্যাপটি ইনস্টল করে ফেলেছেন তাহলে আপনারা খুব সহজে অ্যাকাউন্ট করতে পারবেন। অ্যাকাউন্ট তৈরি করার জন্য প্রথমে আপনাকে কয়েকটি নিয়ম মেনে আপনারা একাউন্ট তৈরি করতে পারবেন।

1/ আপনার জিমেইল দিয়ে নেক্সট করবেন।

2/ আপনি আপনার ল্যাঙ্গুয়েজ বা ভাষা বেছে নেবেন।

3/  আপনারা যদি Google Task Mate Referral code থাকে তাহলে ব্যবহার করে কন্টিনিউ করতে পারেন।

4/ যদি আপনার রেফার কোড না থাকে তাহলে do not have a referral code তে ক্লিক করে কন্টিনিউ করে দিবেন। 

5/ আপনারা দেখতে পাবেন আপনার অ্যাকাউন্টটি হয়েগেছে।

Task Mate app referral code কিভাবে পাবেন?

আপনি কি গুগল টাস্ক মেট রেফারেল খোঁজ করছেন বা রেফারেল কোড এর জন্য আপনি এই অ্যাপটি  চালাতে পারবেন না। এই অ্যাপটি কিছু সংখ্যক মানুষের জন্য বেটা ভার্শন চালু করা হয়েছে। এই অ্যাপ টি কিভাবে কাজ হচ্ছে এবং মানুষরা কিভাবে ব্যবহার করতে পারবেন কিনা তার জন্য এখন কিছু মানুষের জন্য রেফারেল কোড সহ ব্যবহার করতে দেওয়া হয়েছে।

 তুমি যদি এই অ্যাপটি ব্যবহার করতে চাও তাহলে আপনাকে রেফারেল কোড ব্যবহার করে রোজগার শুরু করতে পারেন। মেইন বিষয় আপনি এর রেফারেল কোড আপনার জানাশোনা কেউ ব্যক্তি এই অ্যাপটি ব্যবহার করছে তার কাছ থেকে রেফারেল কোড নিয়ে আপনি ব্যবহার করতে পারেন এবং খুব সুন্দর রোজগার করতে পারেন।

 যদি একান্ত আপনার রেফারেল কোড প্রয়োজন হয় তাহলে আপনাকে প্রথমে এই অ্যাপটির ডেভলপ  করেছেন যিনি তার সঙ্গে কন্টাক করে আপনি রেফার কোড পেতে পারেন

 কি করে আপনি কন্টাক করবেন?

Google task mate contact


Google Task Mate app referral code পাওয়ার জন্য আপনাকে প্রথমে প্লে স্টোরে যেতে হবে। প্রথমে  আপনি প্লে স্টোরে সার্চ বার টাইপ করবেন Task mate  বা এখানে ক্লিক করে আপনি যেতে পারবেন। সামনে খুলে ওপেন হয়ে যাবে। আপনি দেখতে পাবেন Developer contact এ ক্লিক করে আপনি অফিশিয়াল ইমেইল আইডিতে কন্টাক করে আপনি Task Mate Invitation code পেতে পারেন।  এখানে কন্টাক্ট ইমেল আইডি দেওয়া রয়েছে এটা আপনি ব্যবহার করতে পারেন Taskmate-contactus@google.com। এই মেল আইডিটাতে আপনি আপনার রায় এবং কি কারণে আপনি রেফারেল কোড চাইছেন তার সম্বন্ধে কিছু বিবরণ দিয়ে রেফারেল কোড চাইতে পারেন

Previous
Next Post »