বীরেন্দ্র কৃষ্ণ ভদ্র মহালয়া, চণ্ডীপাঠ, ভিডিও ডাউনলোড | birendra Krishna bhadra mahalaya 2022

 আপনি কি মহালয়া চণ্ডীপাঠ শুনতে চাইছেন বা বীরেন্দ্র কৃষ্ণ ভদ্র মহালয়া খুঁজে পাচ্ছেন না? যদি আপনি চণ্ডীপাঠ শুনতে চাইছেন  তাহলে birendra Krishna bhadra mahalaya mp3 download করে কিভাবে শুনবেন তার সমস্ত বিষয়ে জানতে পারবেন এই আর্টিকেলের মধ্যে।

বাঙ্গালীদের জন্য প্রিয় উৎসব হল শারদীয়া উৎসব, এই উৎসবকে কেন্দ্র করে দশ দিন ধরে চলে নানা রকম পরিকল্পনা। মহালয়া থেকে শুরু করে লক্ষ্মীপূজো পর্যন্ত একটি লম্বা ছুটির মধ্য দিয়ে কাটে শারদীয়া উৎসব। এই উৎসব কে কেন্দ্র করে প্রথম দিন শুরু হয় মহালয়াকে কেন্দ্র করে, ভোর চারটা থেকে শুরু হয়ে যায় মহালয়া চন্ডীপাঠকিন্তু বর্তমান বেশিরভাগ মানুষের বাড়িতেই রেডিও নেই তাই এখন বর্তমান এই চণ্ডীপাঠ শোনার জন্য মহালয়া mp3 ডাউনলোড করে শুনতে হয়।

birendra Krishna bhadra mahalaya 2022


মহালয়া চন্ডীপাঠ 2022

বর্তমান mahalaya chandi path শোনা যাচ্ছে না এর কারণ বেশিরভাগ মানুষের বাড়িতে রেডিও নেই তাই আমরা mp3 ডাউনলোড করে  শুনতে থাকি। খুব জনপ্রিয় দূরদর্শন শিল্পী বীরেন্দ্র কৃষ্ণ ভদ্র মহালয়া সবার কাছের জনপ্রিয়। নেট দুনিয়া বর্তমান দিনে মহালয়া চন্ডীপাঠ ডাউনলোড করার জন্য হাজার হাজার মানুষ সার্চ করছে ব্রাউজারে। আমরা ছোটবেলা থেকে বীরেন্দ্র কৃষ্ণ ভদ্র মহালয়া শুনে অভ্যস্ত। চণ্ডীপাঠ অনেক পুরহিত মশারাই করে কিন্তু বীরেন্দ্র কৃষ্ণ ভদ্র এমন একজন ব্যক্তি যার কণ্ঠ থেকে এই চণ্ডীপাঠ খুব মধুর এবং মিষ্টি লাগে এবং এর ভক্তরা এখনো পর্যন্ত অনবরত সার্চ করে যাচ্ছে চণ্ডীপাঠটি শোনার জন্য।

birendra Krishna bhadra mahalaya mp3 download

যদি আপনি বীরেন্দ্র কৃষ্ণ ভদ্র মহালয়া এমপিথ্রি ডাউনলোড করতে চান তাহলে আপনাকে যে কোন ব্রাউজারে কি সার্চ করে ডাউনলোড করতে পারেন। এখন ইন্টারনেটে  নানান ধরনের ওয়েবসাইট রয়েছে যেখান থেকে খুব সহজে mp3 ডাউনলোড করতে পারেন ( যেমন gaana.com , rajibworld, jiomix, bangalabhumi, ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারেন )

birendra Krishna bhadra mahalaya Online song

অনেক ব্যক্তি আছে যারা বেশিরভাগ ক্ষেত্রে মহালয়া মহিষাসুরমর্দিনী ডাউনলোড না করে ডাইরেক্ট শুনতে চায় তাদের জন্য বলে রাখা ভালো সবচেয়ে বেস্ট প্লাটফর্ম youtube । আপনি চাইলে এক ক্লিকে ইউটিউব থেকে সরাসরি মহালয়া শুনতে পারেন বা মহিষাসুরমর্দিনী ভিডিও দেখতে পারেন। এর জন্য কয়েকটি লিংক দেওয়া থাকলো আপনারা চাইলে এক ক্লিকে গিয়ে youtube থেকে শুনতে পারেন বা দেখতে পারেন।

মহালয়া mp3

মহালয়া ভিডিও

মহিষাসুরমর্দিনী ভিডিও ২০২২

মহিষাসুরমর্দিনী mp3

মহালয়া তারিখ 2022

আগামী ২৫ সেপ্টেম্বর ২০২২ তারিখে মহালয়া শুরু এবং মহালয়া থেকে ৫ই অক্টোবর পর্যন্ত নবরাত্রি চলবে। পশ্চিমবঙ্গে 1লা অক্টোবর থেকে দুর্গাপূজা শুরু এবং  আগামী 5ই অক্টোবর বিজয়া দশমী, বেশিরভাগ মানুষ অপেক্ষা করে আছে শুভ মহালয়া (subho mahalaya)।

মহিষাসুরমর্দিনী ভিডিও 2022

যদি আপনারা মহিষাসুরমর্দিনী ভিডিও দেখতে চান তাহলে ২৫ সেপ্টেম্বর ভোরবেলা আপনি আপনার কেবিল টিভি থেকে নানা রকম টেলিভিশনের মাধ্যমে দেখতে পারেন। যদি আপনারা অন্যান্য প্লাটফর্মে দেখতে চান তাহলে আপনার মোবাইল থেকে ইউটিউব খুলে অনলাইন দেখতে পারেন।

আশা করি বুঝতে পেরেছেন যদি এই ইনফরমেশন ভালো লেগে থাকে তাহলেবন্ধু-বান্ধবের মধ্যে শেয়ার করতে ভুলবেন না।

Previous
Next Post »