shikhar dhaban ও jonny Bairstow 102 পাটনারশিপ হারলো পাঞ্জাব

 গত শনিবার Punjab king বনাম Lucknow super giants IPL এগারো নম্বর ম্যাচটি শুরু হয় লখনৌ নিজস্ব মাঠে। এ দিনে পাঞ্জাব টর্চ এ জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। নির্ধারিত কুড়ি ওভারে লখনৌ রান সংগ্রহ করে 199 এবং এর মধ্যে সর্বোচ্চ স্কোর করে Quinton de kock ৩৮ বলে সর্বোচ্চ ৫৪ রান, কুনাল পান্ডিয়া সর্বোচ্চ ২২ বলে ৪৩ রান করে অপরাজিত থাকে, Nicholas pooran সর্বোচ্চ ২১ বলে ৪২ রান করে। লখনৌ সুপার জেন ১৯৯ সংগ্রহ করতে আট উইকেট খরচা করে।

পাঞ্জাব কিং সর্বোচ্চ উইকেট টেকার হয়েছে স্যাম করন, তিনি চার ওভার শেষে ২৮ রান দিয়ে তিন উইকেট নিয়েছেন এবং Arshdeep singh তিন ওভারে ৩০ রান দিয়ে দুই উইকেট নিয়েছে।

এর জবাবে পাঞ্জাব কিং ব্যাট করতে নেমে shikhar dhaban ও jonny Bairstow দুজন ওপেনার এসে 102 রানের পার্টনারশিপ তৈরি করে একটা মজবুতর স্থিতি তে নিয়ে যায়। shikhar dhaban ও jonny Bairstow এই দুটি ওপেনার কে ভাঙতে লক্ষ্নৌ সুপার জেন আপ্রাণ চেষ্টা করে এবং শেষ পর্যন্ত 102 রানের মাথায় jonny Bairstow ক্যাচ তুলে M yadav  বলে ও সেই ক্যাচ লোভে নেয় মারকাস্ টনিস । এরপরে শেখর ধমন শক্ত হাতে পাড়ি ধরে এগিয়ে নিয়ে যায় এবং তিনি M khan এর বলে ক্যেচ আউট হয় ৫০ বলে ৭০ রান করে। 

১৯ ওভারের শেষে পাঞ্জাব কিং রান গিয়ে দাঁড়ায় ১৫৯/৫ উইকেটের বিনিময়ে। শেষ ওভার রান করতে হবে ৪১ মানে ছয় বলে ৪১ রান এটা কখনোই সম্ভব নয়। শেষ ওভারে বল করতে আসে নামিনুল হক এবং ট্রাই কে ব্যাট করছিলেন Livingstone , দুটো ছয় এবং একটি চারের বিনিময়ে রান উঠে 18 আর জিততে গেলে ৪১ রানের দরকার ছিল তাই পাঞ্জাব কিং ২১ রানে এই ম্যাচটি হেরে জায়।

shikhar dhaban ও jonny Bairstow 102 পাটনারশিপ হারলো পাঞ্জাব


Previous
Next Post »