পিএম কিষান যোজনা পরবর্তী কিস্তি ৪০০০ টাকা, কিভাবে পাবেন দেখুন | PM Kisan payment Update wb

আপনি কি জানেন পিএম কিষান যোজনা পরবর্তী কিস্তি কত টাকা পাবে বা PM Kisan payment Update wb তে কি রয়েছে ? প্রধানমন্ত্রী কিষান সম্মান নিধি যোজনা ইনস্টলমেন্ট কত টাকা দিতে চলেছে নতুন আপডেট তার সমস্ত তথ্য এই আর্টিকেল মধ্যে জানতে পারবেন 

পশ্চিমবঙ্গ কৃষকের কথা মাথায় রেখে  ভারত সরকার নতুন একটি পদক্ষেপ গ্রহণ করেছে বা PM Kisan payment সংক্রান্ত নতুন একটি খুশির Update পশ্চিমবঙ্গবাসীদের জন্য উপহার দিতে চলেছে। প্রতিবছরের ন্যায় এ বছরও পশ্চিমবঙ্গ কৃষকের জন্য ভারত সরকার চালিত PM Kisan যোজনা নতুন আপডেট দিয়েছে অফিসিয়াল ওয়েবসাইটে। আপনি যদি পিএম কিষানের টাকা পেয়ে থাকেন তাহলে এই বছর আপনি পেতে পারেন 4000 টাকা এবং জনুন কিভাবে এই চার হাজার টাকা পাবেন।

পিএম কিষান যোজনা, PM Kisan payment, Pm Kisan payment Update wb, পিএম কিষান যোজনা কিস্তি, প্রধানমন্ত্রী কিষান সম্মান নিধি যোজনা ইনস্টলমে, pm kisan wb


Pm Kisan payment Update wb

আপনি যদি Pm Kisan থেকে টাকা পাচ্ছেন তাহলে পশ্চিমবঙ্গের জন্য পরবর্তী ইনস্টলমেন্ট payment Update নিয়ে এসেছি ভারত সরকার। বছরের প্রথমে পশ্চিমবঙ্গ কৃষকের ব্যাংকের একাউন্টে সরাসরি পৌঁছে যাবে পিএম কিষান থেকে 4000 হাজার টাকা জানালেন pm kisan অফিসিয়াল ওয়েবসাইট।আপনি যদি একজন কৃষক হয়ে থাকেন এবং পিএম কিষান থেকে টাকা পাচ্ছেন তাহলে এক্ষুনি চেক করে দেখে নিন আপনি কত টাকা পাবেন।

পিএম কিষান থেকে কত টাকা পাবেন দেখার উপায়

 আপনি যদি পিএম কিষান থেকে টাকা পান তাহলে বর্তমান আপনি কত টাকা পাবেন এটা দেখতে হলে আপনি প্রথমে এর অফিসিয়াল ওয়েবসাইটে যান এবং খুঁজে বার করুন beneficiary status। বেনি ফিসারি স্ট্যাটাস খুঁজে ক্লিক করুন এবং নতুন একটি পেজ ওপেন হবে, ইন্টার রেজিস্ট্রেশন মোবাইল নাম্বার জায়গায় আপনার ফোন নাম্বার বক্সে বসিয়ে এবং নিচে সঠিকভাবে ক্যাপচা পূরণ করে সার্চ বটনে ক্লিক করুন। 

কৃষক বন্ধুর রবি মৌসুমে টাকা চেক করুন

আপনার সামনে আপনার সমস্ত তথ্য গুলো চলে আসবে আপনি কতগুলো কিস্তি পেয়েছেন, কোন একাউন্টে ঢুকেছে, কত নম্বর কিস্তি পাচ্ছেন এবং বর্তমান কি পরিস্থিতি রয়েছে সমস্ত বিষয়ে জানতে পারবেন। 

পিএম কিষানে পরবর্তী কিস্তি কত টাকা?

যদি আপনার payment processing একটি কিস্তি থাকে এবং নতুন করে waiting for approval by state হয়ে থাকে তাহলে আপনি ২০০০ টাকা করে দুটো কিস্তির টাকা পাবেন অর্থাৎ পিএম কিষানে চার হাজার টাকা পরবর্তী কিস্তি আপনার ব্যাংক একাউন্টে আসবে।

Previous
Next Post »